বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে বন্ধ নেই সুহানার বেলি ডান্স ক্লাস,জমিয়ে নাচছেন শাহরুখ কন্যা
সুহানার বেলি ডান্স ক্লাস চলছে পুরোদমে
সুহানার বেলি ডান্স ক্লাস চলছে পুরোদমে

লকডাউনে বন্ধ নেই সুহানার বেলি ডান্স ক্লাস,জমিয়ে নাচছেন শাহরুখ কন্যা

  • করোনায় থেমে নেই সুহানার ডান্স ক্লাস। বাড়ি থেকে অনলাইনে বেলি ডান্সের প্রশিক্ষণ নিচ্ছেন শাহরুখ তনয়া। 

নেটদুনিয়ায় সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন সুহানা খান,কারণ তিনি শাহরুখ খান কন্যা। মার্চ মাসে লকডাউন শুরুর আগেই দেশে ফিরেছেন সুহানা,আপতত বিদেশে পড়াশোনা করছেন তিনি। মন্নতে সপরিবারে কোয়ালিটি টাইম কাটছে সুহানার। মাঝেসাঝে ফটোশ্যুটও সেরে নিচ্ছেন মা,গৌরী খানের সুবাদে। এবার অনলাইনেই বেলি ডান্সিংয়ের ক্লাস করতে দেখা গেল সুহানাকে। বুধবার মুম্বইয়ের পরিচিত বেলি ডান্সার সঞ্জনা মুথরেজা ইনস্টাগ্রামে সুহানার সঙ্গে দুটি ছবি পোস্ট করলেন। একটি ছবিতে দেখা গেল গত বছর তাঁদের ডান্স ক্লাস শেষের একটি সেলফি এবং অপর ছবিতে লকডাউনে অনলাইনে বেলি ডান্সিং ক্লাসের ঝলক ফুটে উঠেছে।

প্রথম ছবিতে সুহানা ও সঞ্জনা সেলফি তুলেছেন একটি জিমের মধ্যে। ছবিতে সাদা ক্রপ টপ ও কালো প্যান্টে দেখা গেল শাহরুখ তনায়াকে,অন্যদিকে সঞ্জনার পরনে ছিল কালো ট্র্যাক প্যান্ট ও টপ।অপর ছবিদুটি অনলাইন ক্লাসের স্ক্রিনশট তা ভালোই বোঝা যাচ্ছে।

লকডাউনে নানাভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন সুহানা। কিছুদিন আগেই বন্ধু অনন্যা পাণ্ডের জন্য এডিটরের ভূমিকায় পাওয়া গিয়েছিল সুহানাকে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু নায়িকার একটি ফটোশ্যুটের ভিডিয়ো এডিট করে দিয়েছেন সুহানা। এই ভিডিয়ো ইনস্টা স্টোরিতে শেয়ার করে অনন্যা লিখেছিলেন এডিট করেছে কুইন..সুহানা খান। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে একবছর পূর্ন করে ফেললেন অনন্যা। গত বছর মে মাসেই মুক্তি পেয়েছিল স্টুডেন্ট অফ দ্য ইয়ার। 

ব্রিটিশ যুক্তরাজ্যের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। বলিউডেই কেরিয়ার গড়ার ইচ্ছা রয়েছে শাহরুখ কন্যার। তবে বাবার কঠিন নির্দেশ রয়েছে পড়াশোনা শেষ না হলে গ্ল্যামার দুনিয়ায় পা রাখা যাবে না। স্কুলজীবন থেকেই অভিনয়ের শখ রয়েছে সুহানার। ইতিমধ্যেই বন্ধুদের সঙ্গে শর্ট ফিল্মও বানিয়েছেন তিনি। সুহানার বলিউড ডেব্যিউ নিয়ে এক্সাইটেড অনন্যা। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে তিনি জানিয়েছিলেন, ‘পড়াশোনা শেষ করেই ও অভিনয়ে আসবে..আমি তো আর অপেক্ষাকরতে পারছি না, ও দারুণ অভিনেত্রী..ফাটিয়ে দেবে’।

View this post on Instagram

my mum took these 😋 @gaurikhan

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

বন্ধ করুন