বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan's doppelganger: এ তো অবিকল শাহরুখ! ‘পাঠান’ হয়ে সামনে এলেন কিং খানের ডুপ্লিকেট, হইচই নেটপাড়ায়

Shah Rukh Khan's doppelganger: এ তো অবিকল শাহরুখ! ‘পাঠান’ হয়ে সামনে এলেন কিং খানের ডুপ্লিকেট, হইচই নেটপাড়ায়

আসল-নকল চেনা দায়!

Shah Rukh Khan's doppelganger: ঝুমে জো পাঠান গানে নাচল এক যুবক, তাঁকে দেখে থমকে যেতে বাধ্য আপনি। কয়েক সেকেন্ডের জন্য নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না!

‘পাঠান’-এর মুক্তির জন্য অপেক্ষায় গোটা দেশ। এই ছবি ঘিরে শাহরুখ ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। ছবির ট্রেলার, গান সবকিছুই ট্রেন্ডিংয়ে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। সেখানে একটি বাড়ির ছাদে ‘ঝুমে জো পাঠান’ গানে নাচতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে, থুড়ি শাহরুখ নন, তবে হুবহু তাঁর মতোই দেখতে ইব্রাহিম কাদরিকে।

হ্যাঁ, এই ভিডিয়ো দেখলে ধন্দে পড়বেন শাহরুখের জবরা ফ্যানেরাও। অবিকল শাহরুখের মতো দেখতে এই যুবক গত কয়েক মাস ধরেই এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। এমনতি শাহরুখের হামশকল-এর সংখ্যা কম নয়। তবে ইব্রাহিম কাদরির সঙ্গে এসআরকে-র মুখের আদলের এতটাই মিল রয়েছে যে সত্যি অবাক হতে হয়।

শাহরুখের এই ‘ডুপ্লিকেট’ সম্প্রতি ‘পাঠান’ ছবির ‘ঝুমে জো পাঠান’ গানে জমিয়ে নাচল। পরনে ছেঁড়া জিনস আর কাটাফাটা টি-শার্ট। চোখে রোদচশমা, চুলের স্টাইল থেকে চালচলন সবেতেই শাহরুখের ঝলক উপস্থিত ১০০ শতাংশ। এক ঝটকায় দেখলে শাহরুখ নিজেও ভিরমি খেতে পারেন! এই ভিডিয়ো ইতিমধ্যেই ৮০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। 

এই ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই সবার দৃষ্টি আকর্ষণ করছে। একজন লেখেন, ‘আমি তো পুরো কনফিউসড হয়ে গেলাম। মানে সত্যি এটা শাহরুখ খান নয়?’ অপর একজন লেখেন, ‘এতো পুরো চিনে তৈরি শাহরুখের কার্বনকপি… এটা যে শাহরুখ নয়, তা বুঝতে বেশ কয়েক সেকেন্ড সময় লাগল’।

শাহরুখের নানা ছবির লুকে ফটোশ্যুট করাই ইব্রাহিমের নেশা এবং বর্তমানে পেশাও। জোশ থেকে ডিডিএলজে-- শাহরুখের নানান আইকনিক লুককে রিক্রিয়েট করে ইনস্টাগ্রামে পোস্ট করেন এই শাহরুখ ভক্ত। পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন শাহরুখের মতো দেখতে হওয়ার সুবাদে।

শুধু ঝুমে জো পাঠান নয়, ‘বেশরম রং’ গানেও রিল ভিডিয়ো বানিয়েছেন ইব্রাহিম। তাঁর চার্ম যে শাহরুখ ভক্তদের মন ছুঁয়ে যায় তা বলার অপেক্ষা রাখে না। বর্তমানে ইনস্টাগ্রামে ইব্রাহিমের ফলোয়ার সংখ্যা প্রায় আড়াই লক্ষ ছুঁইছুঁই। 

ইব্রাহিম ইনস্টাগ্রামে মাত্র একজনকেই ফলো করেন। বলে দেওয়ার দরকার আছে কি তিনি কে? হ্যাঁ, শাহরুখ খান। এই যুবক ভারতীয়, টিক-টক স্টার হিসাবেও একটা সময় খ্যাতি অর্জন করেছিলেন।

শাহরুখের মুখের আদলের সঙ্গে মিল রয়েছে, এমন মানুষ পৃথিবীতে বিরল তা নয়। জর্ডনের এক পেশাদার ফটোগ্রাফারের মুখের সঙ্গে শাহরুখ খানের অদ্ভূত মিল রয়েছে! তাঁর নাম আক্রম আল ইসানি। তবে সকলকে ছাপিয়ে গিয়েছেন এই ভারতীয় যুবক। আপতত ইন্টারনেটের নয়া সেনসেশন ইব্রাহিম কাদির। 

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4au

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.