বাংলা নিউজ > বায়োস্কোপ > যত কাণ্ড লন্ডনে! কী হল যে শাহরুখের ডানকির শ্যুট শিডিউল বদলানোর কথা ভাবলেন হিরানি
ডানকি-র শ্যুট শিডিউল পরিবর্তন করার কথা ভাবছেন পরিচালক রাজকুমার হিরানি। 

যত কাণ্ড লন্ডনে! কী হল যে শাহরুখের ডানকির শ্যুট শিডিউল বদলানোর কথা ভাবলেন হিরানি

  • তবে ভক্তদের জ্বালায় বেশ বিব্রত হয়ে পড়েছেন কিং খান। লন্ডনে গিয়েই শান্তি নেই। প্রায়ই সেট থেকে ভাইরাল হয়ে যাচ্ছে বিটিএস ভিডিয়ো, ফোটো। এসব নিয়ে বিরক্ত শাহরুখের ‘ডানকি’-র পরিচালক রাজকুমার হিরানিও।

শাহরুখ খান আপাতত রয়েছেন লন্ডনে। সেখানে চলছে তাঁর ‘ডানকি’ ছবির শ্যুট। এমনিতেই সেই ‘জিরো’-তে দেখা মিলেছিল শেষ। দীর্ঘ ৪ বছর পর তিনি ফিরবেন ২০২৩ সালে। তিনটে ছবি আসবে পর পর। ‘পাঠান’, ‘জাওয়ান’ আর ‘ডানকি’। 

তবে ভক্তদের জ্বালায় বেশ বিব্রত হয়ে পড়েছেন কিং খান। লন্ডনে গিয়েই শান্তি নেই। প্রায়ই সেট থেকে ভাইরাল হয়ে যাচ্ছে বিটিএস (Behind The Scenes) ভিডিয়ো, ফোটো। এই তো একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দৌঁড়ে গাড়িতে উঠতে হচ্ছে অভিনেতাকে। এসব নিয়ে বিরক্ত শাহরুখের ‘ডানকি’-র পরিচালক রাজকুমার হিরানিও। নিয়ে ফেললেন বড় সিদ্ধান্ত। আরও পড়ুন: ‘নগ্ন হওয়া গেলে বোরখা নয় কেন’, রণবীরের ছবি নিয়ে প্রশ্ন সমাজবাদী পার্টির নেতার

শাহরুখের ছবি বা লুক এই ছবি থেকে এভাবে ছড়িয়ে পড়ুক তা চাচ্ছেন না রাজকুমার। তাই নাকি নিতে চলেছেন বড় সিদ্ধান্ত। ছবির শিডিউল বদলে ফেলার কথা ভাবা হচ্ছে এখন। লন্ডনের এমন প্রত্যন্ত জায়গায় শ্যুট হবে যেখানে মানুষের আনাগোনা কম। অথবা মুম্বইতেই বানিয়ে নেওয়া হবে সেট। সঙ্গে পরের দিনের শ্যুট থেকে নিরাপত্তায় কড়াকড়ি করার কথাও ভেবে ফেলা হয়েছে। খুব কম ক্রু নিয়ে শ্যুট করা হবে। যেই অভিনেতাদের শট দিতে প্রয়োজন তাদেরই সেটে রাখা হবে। 

এবার প্রশ্ন তাতেও শাহরুখ ভক্তদের দমিয়ে রাখা যাবে কি? 

 

বন্ধ করুন