বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: 'মেয়েকে নিয়ে পাঠান দেখুক', বিধায়কের কটাক্ষের ‘জবাব’ শাহরুখের! কাজে করে দেখালেন

Shah Rukh Khan: 'মেয়েকে নিয়ে পাঠান দেখুক', বিধায়কের কটাক্ষের ‘জবাব’ শাহরুখের! কাজে করে দেখালেন

সুহানাকে নিয়েই পাঠান দেখলেন শাহরুখ

শাহরুখের সামনে মেয়েকে পাশে নিয়ে ‘পাঠান’ দেখবার চ্যালেঞ্জ ছুড়েছিলেন মধ্যপ্রদেশের স্পিকার, গিরীশ গৌতম। মুখে জবাব না দিলেও কাজে সেটাই করে দেখালেন বলিউড তারকা। 

বিকিনি বিতর্কের জেরে ‘পাঠান’ নিয়ে কম অপমান সইতে হয়নি শাহরুখ খানকে। ‘বেশরম রং’ মুক্তির পর থেকেই নেটপাড়ার একটা বড় অংশের রোষের মুখে শাহরুখ-দীপিকারা। কট্টরপন্থীরা এই ছবিকে ‘হিন্দু-বিরোধী’ বলে দেগে দেওয়ার চেষ্টা করেছেন, মধ্যপ্রদেশের রাস্তায় পুড়েছে শাহরুখ-দীপিকাদের কুশপুতুল। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ তুলেছেন বেশকিছু রাজ্যের নেতা-মন্ত্রীরাও।

তাচ্ছিল্যের সুরে মধ্যপ্রদেশের স্পিকার গিরীশ গৌতম বলেছিলেন, ‘শাহরুখ খানের উচিত নিজের মেয়েকে নিয়ে পাঠান দেখা’। মুখে কোনও জবাব না দিলেও কাজে করে দেখালেন শাহরুখ। হ্যাঁ, সোমবার যশ রাজ স্টুডিওতে সপরিবারে হাজির হয়েছিলেন শাহরুখ। ছেলে আরিয়ান খান, মেয়ে সুহানা খান ও স্ত্রী গৌরী খানকে নিয়ে ‘পাঠান’ ছবি দেখলেন তারকা।

এদিন শাহরুখের দেখা মিলল ক্রিম রঙা টি-শার্ট আর নীল প্যান্টে, তাঁর গলায় দেখা মিলল বিডেড নেকলেস। ‘পাঠান’-এর প্রমোশনে শাহরুখের নিত্য সঙ্গী এটি। বাবার সঙ্গে রঙ মিলিয়ে ক্রিম রঙা হুডিতে সেজেছিল সুহানা, আর দাদা আরিয়ানের দেখা মিলল সাদা টি শার্টে।

‘বেশরম রং’ বিতর্কের মাঝে গত ডিসেম্বরে মধ্যপ্রদেশের বিধায়ক তথা স্পিকার গিরীশ গৌতম কটাক্ষের সুরে বলেন, ‘মেয়ের সঙ্গে বসে ছবিটা দেখুক শাহরুখ,তারপর সেই ছবি আপলোড করে দুনিয়াকে বলুক যে মেয়েরে সঙ্গে পাঠান দেখছি!’ হ্যাঁ, ‘পাঠান’ বিতর্কে শাহরুখ খানের মেয়েকে জড়াতেও ছাড়েননি মধ্যপ্রদেশের স্পিকার।

না, সুহানার সঙ্গে আলাদা করে কোনও ছবি পোস্ট করেননি বাদশা। তবে পাপারাৎজিদের ক্যামেরায় খান পরিবার ফ্রেমবন্দি হয়েছে ছবির স্ক্রিনিং-এ ঢোকবার মুখে। সদ্যই দুবাই থেকে ফিরেছেন শাহরুখ। শনিবার বুর্জ খালিফায় প্রদর্শিত হয়েছে ‘পাঠান’-এর ট্রেলার।

‘পাঠান' অবতারে বাবাকে দেখে কেমন লেগেছে সুহানা-আরিয়ানের? সেই নিয়ে এখনও কিছু প্রতিক্রিয়া মেলেনি। তবে ছবি ট্রেলার দেখে কী বলছে কিং খানের পরিবার তা সম্প্রতি ফাঁস করেছেন শাহরুখ। টুইটারে প্রশ্নোত্তর পর্বে ফ্যানের প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, ‘বাড়ির ছোট সদস্যের (আব্রাম খান) জেট প্যাক সিকোয়েন্স সবচেয়ে ভালো লেগেছে। ভাবছে আমি আলাদা কোনও দুনিয়ায় চলে যাব।’

সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে শাহরুখ-দীপিকা ছাড়াও দেখা মিলবে ‘ভিলেন’ জন আব্রাহামের। সন্ত্রাসবাদীর চরিত্রে রয়েছেন জন। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.