বাংলা নিউজ > বায়োস্কোপ > আরিয়ান-আব্রাম দুই ভাইয়ের ভিডিয়ো গেম ‘বন্ধন’, মুগ্ধ করেছে আব্বা শাহরুখকে
শাহরুখ-আরিয়ান-আব্রাম
শাহরুখ-আরিয়ান-আব্রাম

আরিয়ান-আব্রাম দুই ভাইয়ের ভিডিয়ো গেম ‘বন্ধন’, মুগ্ধ করেছে আব্বা শাহরুখকে

  • দুই ছেলের মনমুগ্ধ করা ছবি শেয়ার করেছেন গৌরী খান। ছবি দেখে যা বললেন শাহরুখ..

দুই ছেলে আরিয়ান এবং আব্রাম একসঙ্গে গেম খেলতে ব্যস্ত। সম্প্রতি সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রযোজক এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। সেই ছবিতে কমেন্ট করেন অভিনেতা শাহরুখ। 

ছবিতে কাউচের ওপর আরিয়ানের কোলে পুচকে আব্রামকে বসে থাকতে দেখা গেছে। দুই ছেলের ছবি শেয়ার করে গৌরী লিখেছেন, ‘ছেলেদের রাত্রিযাপন @___aryan___’। সেখানে ছবির নীচে শাহরুখ কমেন্ট করেন, ‘খেলা হল নতুন ‘বন্ধন’ শক্তি…। আমার মনে হয় যে ভাইরা একসঙ্গে খেলে, আমি মনে করি তাঁরা একসঙ্গে থাকে’।

ছবিতে সাদা টি-শার্টের সঙ্গে কালো ডেনিম জিনস পরে দেখা গেছে আরিয়ানকে। অন্যদিকে কালো টি-শার্টের সঙ্গে ডেনিম ব্লু জিনস পরে দেখা যায় খুদে আব্রামকে। অমৃতা অরোরা, সীমা খান, ভাবনা পান্ডে, জোয়া আখতার, ফারহা খানকে গৌরীর ছবিতে কমেন্ট করতে দেখা যায়। 

১৯৯১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহরুখ এবং গৌরী। তাঁদের তিন ছেলেমেয়ে-আরিয়ান, সুহানা এবং আব্রাম। এই বছরের শুরুতে, আরিয়ান সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন। সেখানে ফিল্ম স্টাডিজের একটি কোর্স করছিলেন তিনি। সুহানা টিশ স্কুল অফ দ্য আর্টস, নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন।

 

 

বন্ধ করুন