বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মেয়ে জোর করে আমার নাম লিখিয়েছে ডেটিং সাইটে', বললেন শাহরুখের নায়িকা সুচিত্রা
শাহরুখের সঙ্গে সুচিত্রা ও তাঁর মেয়ে

'মেয়ে জোর করে আমার নাম লিখিয়েছে ডেটিং সাইটে', বললেন শাহরুখের নায়িকা সুচিত্রা

  • ২০০৬ সালে পরিচালক শেখর কাপুরের সঙ্গে ডিভোর্স হয় ‘কভি হ্যাঁ, কভি না’ ছবির নায়িকার। তারপর থেকে একাই জীবন কাটাচ্ছেন সুচিত্রা। মায়ের একাকীত্ব ঘোচাতেই এই পদক্ষেপ মেয়ে কাবেরীর। 

সুচিত্রা কৃষ্ণমূর্তিকে মনে আছে? আজ থেকে প্রায় তিন দশক আগে শাহরুখ খানের সঙ্গে ‘কভি হ্যাঁ, কভি না’ ছবিতে অভিনয় করেছিলেন সুচিত্রা। শাহরুখের লিপে ‘আনা মেরি প্যায়ার কো নাম তুম ঝুটা সমঝো জানা’ আজও ফেরে ভক্তদের মুখে মুখে। সেই সুচিত্রা এখন কেমন আছেন? কী করছেন? সবটা ফাঁস করলেন অভিনেত্রী।

১৯৯৭ সালে পরিচালক শেখর কাপুরকে বিয়ে করেছিলেন সুচিত্রা, তবে ২০০৬ সালে ভেঙে যায় সেই বিয়ে। মেয়ে কাবেরীকে নিয়ে এখন সিঙ্গল সুচিত্রা। খুব শীধ্রই হিন্দি ছবিতে পা রাখতে চলেছে কাবেরী, তার আগে মেয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট নব্বইয়ের দশকের এই সাড়া জাগানো অভিনেত্রী।

কভি হ্যাঁ কভি না ছবির একটি দৃশ্য
কভি হ্যাঁ কভি না ছবির একটি দৃশ্য

সুচিত্রা জানান, মেয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁর, এমনকী মেয়ে জোর করে মায়ের নাম লিখিয়েছে ডেটিং সাইটে। একার হাতে মেয়েকে মানুষ করা সহজ কাজ নয়, তাই শুরু থেকে মেয়েকে নিয়ে একটু বেশি সচেতন থেকেছেন সুচিত্রা। জানা যাচ্ছে, অমরেশ পুরির নাতি বর্ধান পুরির সঙ্গে জুটি বেঁধে বলিউডে ডেব্যিউ করবে সুচিত্রা-কন্যা। তাঁর কথায়, মেয়ে জোর করে ডেটিং সাইটে নাম লিখিয়ে দিয়েছে। শুধু তাই নয়, সেখান থেকে সুযোগ্য পাত্রের সঙ্গে মা-কে ডেটে যেতেও বাধ্য করে কাবেরী। তবে সেই সব ডেট একদম এনজয় করেন না সুচিত্রা। বার কয়েক কথা বলেই সেই সব পুরুষকে ‘ফ্রেন্ড-জোন’ করে দেন। সুচিত্রা অকপটে বললেন, ‘মেয়েকে তো আমি বলেছি, দেখ তোর কথা শুনে ডেটে গেলাম। তবে এইসব আমার জন্য নয়। আমি একাই বেশ আছি’।

শাহরুখের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে? অভিনেত্রী জানালেন, ‘খুব বেশি নয়। আমাদের সন্তানেরা একই স্কুলে পড়েছে। লন্ডনে বেশকিছু দিন আমরা প্রতিবেশিও ছিলাম, ওইটুকুই’।

 

বন্ধ করুন