বাংলা নিউজ > বায়োস্কোপ > শনিবার NCB-র দফতরে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি! কেসটা কী?
এনসিবির দফতরে পূজা দাদলানি (PTI)
এনসিবির দফতরে পূজা দাদলানি (PTI)

শনিবার NCB-র দফতরে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি! কেসটা কী?

  • এর আগে শাহরুখের বাংলো 'মন্নত'-এ গিয়ে পূজাকে নোটিস দেন এনসিবি অফিসাররা।

শনিবার সাত সকালে এনসিবির দফতরে হাজির হয়েছিলেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। এর আগে শাহরুখের বাংলো 'মন্নত'-এ গিয়ে পূজাকে নোটিস দেন এনসিবি অফিসাররা। হঠাৎ কেন তিনি সেখানে গিয়ে হাজির হয়েছিলেন? সূত্রের খবর, শাহরুখ পুত্র আরিয়ান খান সম্পর্কে বেশ কিছু তথ্য চাওয়া হয়েছিল। অতীত চিকিৎসার নথি, তাঁর শিক্ষাগত যোগ্যতার নথি যাচাই করার জন্যই পূজাকে তলব করেছিল এনসিবি।

বলিউড অভিনেতাদের সেলিব্রেটি তৈরি হতে অন্যতম হাত থাকে তাঁদের ম্যানেজারদের। পূজা দাদলানি দীর্ঘদিন ধরে শাহরুখের ম্যানেজার। শাহরুখ খানের ম্যানেজার হিসেবে কাজ করেও কিন্তু বাস্তবে সে তার পরিবারের সদস্যের মতো। পূজা শুধু শাহরুখের দীর্ঘ দিনের সহায়ক নন, আরিয়ানেরও ঘনিষ্ঠ। 

এর আগে শাহরুখের এক গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করা হয়। সূত্রের খবর, আরিয়ানের ঘনিষ্ঠ কোনও ব্যক্তি তাঁকে মাদক সরবরাবহ করতেন কি না, তারই অনুসন্ধান করছেন গোয়েন্দারা। সেই সূত্র ধরেই পূজা এবং শহরুখের গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করা হয়। শুক্রবার একটি ফাইল নিয়ে এনসিবি-র দফতরে দেখা গিয়েছিল শাহরুখের দেহরক্ষীকে। এরপরই শনিবার পূজাকে দেখা যায় এনসিবির দফতরে।

২০১২ সাল থেকে শাহরুখের সঙ্গে কাজ করছেন পূজা দাদলানি। পূজা শাহরুখের সিনেমা, ব্র্যান্ড অনুমোদন এবং আইপিএল দল কেকেআর পরিচালনা করেন। পূজা দাদলানি ছিলেন শাহরুখ খানের ছবি 'চেন্নাই এক্সপ্রেস' -এর অন্যতম প্রযোজক। তিনি পরিবারের খুব কাছের এবং অনেক বিশেষ অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর সঙ্গে ছবি শেয়ার করে থাকেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বাড়িয়ে দেওয়া হয় আরিয়ান খানের বিচারবিভাগীয় হেফাজতে থাকার মেয়াদ। ৯ দিন অর্থাৎ ৩০ অক্টোবর বিচারবিভাগীয় অবধি হেফাজতে থাকার থাকার নির্দেশ দিয়েছে আদালত। আর্থার রোড জেলেই দিন কাটবে শাহরুখ পুত্রের। ইতিমধ্যেই আরিয়ান জামিনের আবেদন করা হয়েছে বম্বে হাই কোর্টে। যার শুনানি হওয়ার কথা মঙ্গলবার ২৬ অক্টোবর।

গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। তারপর থেকেই নাওয়া-খাওয়া ছেড়েছেন ছেলের চিন্তায় শাহরুখ আর গৌরী। বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে অল্প সময়ের জন্য দেখা করার সুযোগ পান শাহরুখ। ১৭ দিন পর ছেলের মুখোমুখি হন তিনি। এসেছিলেন আর্থার রোড জেলেই।

 

বন্ধ করুন