বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের নতুন ছবি শেয়ার করল ম্যানেজার পূজা! হাল খারাপ রিচা শর্মার, কমেন্ট ভাইরাল
শাহরুখ খানের নতুন ছবি, কমেন্ট রিচা শর্মার। 

শাহরুখের নতুন ছবি শেয়ার করল ম্যানেজার পূজা! হাল খারাপ রিচা শর্মার, কমেন্ট ভাইরাল

  • শাহরুখের ম্যানেজারের শেয়ার করা সাদা-কালো ছবিখানা এখন টক অফ দ্য টাউন। ভক্তরা যাকে বলে হামলে পড়েছে সেই পোস্টে। 

শাহরুখ খানের সাদা-কালো ছবি ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি যদিএ শেয়ার করা হয়েছিল কিং খানের ম্যানেজার পূজা দাদলানির অ্যাকাউন্ট থেকে। মনে করা হচ্ছে, খুব সম্প্রতিই তোলা হয়েছে ছবিখানা। ছবি দেখে শাহরুখের প্রেমে যেন নতুন করে পড়েছেন তাঁর ভক্তরা, একই হাল অভিনেত্রী রিচা শর্মারও।

ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে বেশ একটা দুষ্টুমিষ্টি হাসি নিয়ে তাকিয়ে আছেন শাহরুখ। ছবি শেয়ার করে পূজা ক্যাপশনে লিখলেন, ‘একগুচ্ছ নতুন নতুন ট্রেন্ডের মধ্যে একটা ক্লাসিক, যা কখনও পুরনো হয় না’।

পূজা ছবিটা শেয়ার করার পরেই যেন হামলে পড়েছে অনুরাগীরা। অনেকের মনেই প্রশ্ন, এটা কি তবে শাহরুখের নতুন ছবির লুক? একজন লিখেছেন, ‘এত ভালো উপহারের জন্য ধন্যবাদ’। অভিনেত্রী রিচা চাড্ডাও খুব বড় শাহরুখ ভক্ত। ছবিতে কমেন্ট করতে তাই তো ভোলেননি। লিখলেন, ‘হায়ে’।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বলিউড ক্রাশ সম্পর্কে বলতে গিয়ে শাহরুখের নাম নিয়েছিলেন রিচা চাড্ডা। জানিয়েছিলেন, ‘যখন ওকে প্রথম দেখি মায়া মেমসাহাব (১৯৯৩), বিশ্বাসই হয়নি এরকম আকর্ষণীয় একটা মানুষ পৃথিবীতে আছে।’

ক'দিন আগেই ভারতীয় সিনেমায় ৩০ বছর পূর্ণ করলেন কিং খান। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ দিয়ে বড় পরদার জয়যাত্রা শুরু। তিনি ছিলেন দিব্যা ভারতীর বিপরীতে। ছবিতে ছিলেন ঋষি কাপুরও। ১০০-র উপরে ছবি করে ফেলেছেন তিনি। বলিউডের বেশিরভাগ নায়িকার সঙ্গেই জুটি বাঁধতে দেখা গিয়েছে তাঁকে।

এরপর বলিউডের এই বাদশার দেখা মিলবে ‘পাঠান’, ‘ডঙ্কি’, ‘জওয়ান’ ছবিতে। সদ্য তিনি কেমিও করেছেন আর মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ। জিরো-র চার বছরের বেশি সময়ে পর বড় পরদায় ফিরেছেন শাহরুখ।

 

বন্ধ করুন