বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: উসকো খুসকো চুল, মুখে হালকা দাড়ি; লন্ডনের রাস্তায় এ কী দশা শাহরুখের!
ডানকি-র সেট থেকে ফাঁস শাহরুখের ছবি

Viral: উসকো খুসকো চুল, মুখে হালকা দাড়ি; লন্ডনের রাস্তায় এ কী দশা শাহরুখের!

  • পরনে খুব সাদামাটা একটা শার্ট আর কালো প্যান্ট। মাথায় উসকো খুসকো ঝাঁকড়া চুল। মুখে হালকা দাড়ি- এই অবস্থাতেই লন্ডনে রাস্তায় শাহরুখ খান! ব্যাপারটা কী? 

পরনে খুব সাদামাটা একটা শার্ট আর কালো প্যান্ট। মাথায় উসকো খুসকো ঝাঁকড়া চুল। মুখে হালকা দাড়ি- এই অবস্থাতেই লন্ডনে রাস্তায় শাহরুখ খান! হ্যাঁ, শাহরুখের সাম্প্রতিক ছবি দেখে চমকে গিয়েছে নেটপাড়া। বলিউড সুপারস্টারের এই দশা কেন? না একটু খুঁটিয়ে দেখলেই আসল ব্যাপারটা বুঝতে পারবেন। আসলে এই মুহূর্তে লন্ডনে নিজের আসন্ন ছবি ‘ডানকি’র শ্যুটিং-এ ব্যস্ত শাহরুখ খান।

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা। এর আগে তিনবার ‘থ্রি ইডিয়ট’ পরিচালকের ছবির রিজেক্ট করেছেন শাহরুখ। অবশেষে দর্শক পেতে চলেছে শাহরুখ-রাজ কুমার হিরানি যুগলবন্দি। এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়েছে চলতি বছর এপ্রিলে, আগামী বছর ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে এই ছবি।

রবিবার লন্ডনের ওয়াটার লু ব্রিজে চলছে এই ছবির শ্যুটিং। শাহরুখকে দেখেই আশেপাশের মানুষজন ভিড় জমাতে থাকেন সুপারস্টারের এক ঝলক পেতে। এক শাহরুখ ভক্ত এই ছবি সোশ্যালে পোস্ট করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

অভিবাসন নিয়েই এই ছবি তৈরি করছেন রাজ কুমার হিরানি। শাহরুখের পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই ছবিতে। ‘ডানকি’তে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। ছবির সহ-প্রযোজকের ভূমিকায় রয়েছেন শাহরুখ-পত্নী গৌরী খান। ছবির কাহিনি লিখেছেন অভিজাত জোশী, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন।

 

বন্ধ করুন