বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কে বন্ধুদের সঙ্গে পার্টিতে মগ্ন সুহানা, নীল ক্রপ টপে আকর্ষনীয় SRK কন্যা
সুহানা খান
সুহানা খান

নিউ ইয়র্কে বন্ধুদের সঙ্গে পার্টিতে মগ্ন সুহানা, নীল ক্রপ টপে আকর্ষনীয় SRK কন্যা

  • দিন দিন আরও সুন্দরী হয়ে উঠছেন সুহানা খান। নীল ক্রপ টপ আর স্কার্টে বন্ধুদের সঙ্গে রাতভর পার্টিতে মজলেন শাহরুখ কন্যা। 

দিনে দিনে আরও সুন্দরী হয়ে উঠছেন শাহরুখ-গৌরী কন্যা। এই স্টার কিডের প্রত্যেকটি ছবিই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। দাদা আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে লক্ষ যোজন দূরে, তবে সুহানার ক্ষেত্রে বিষয়টা একদম উলটো। আপতত নিউ ইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ তনয়া।  বলিউডের গ্ল্যামার দুনিয়া থেকে এখনও শত হস্ত দূরে তিনি। কিন্তু সামাজিক মাধ্যমে তাঁর ভক্ত সংখ্যা অগণিত। সম্প্রতি নিউ ইয়র্কে থাকাকালীন বন্ধুদের সঙ্গে নতুন ছবি পোস্ট করেন সুহানা খান।

সুহানার সাম্প্রতিকতম এই ছবিতে তিনি ধরা দিয়েছেন নীল রঙা সাটিনের ক্রপ টপ এবং স্কার্টে। এখনও একুশের গন্ডি না পার করা সুহানার ফ্যাশন সেন্স এবং মেক-আপ এখন থেকেই প্রশংসা কুড়োচ্ছে ফ্যাশন বোদ্ধাদের। 

সুহানার সাম্প্রতিক ছবি
সুহানার সাম্প্রতিক ছবি

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। তাঁর এই নতুন পোস্টে মন্ত্রমুগ্ধ সুহানার ফ্যানেরা। এখনই সুহানার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ১৬ লক্ষ পার করেছে।

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, সুহানা অভিনয় করতে চান। সেজন্য তাঁকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সুহানা সত্যিই অভিনয় করতে চান। অভিনেতা এও জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার তৈরিতে মন দেবে সুহানা।

বন্ধ করুন