বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: আসছে 'পাঠান', এই দিন থেকেই মিলবে অগ্রিম টিকিট…

Shah Rukh Khan: আসছে 'পাঠান', এই দিন থেকেই মিলবে অগ্রিম টিকিট…

আসছে 'পাঠান', মিলবে অগ্রিম টিকিট

গত ২ জানুয়ারি ‘পাঠান’ ছবিটিকে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। ২ ঘণ্টা, ২৬ মিনিট ১৬ সেকেন্ডের এই ছবি আগামী ২৫ জানুয়ারি, প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

'পাঠান' নিয়ে বিতর্ক যতই থাক, ছবিটি নিয়ে শাহরুখ অনুরাগী থেকে সিনেমাপ্রেমীদের মনে আগ্রহও কিছু কম নেই। বিতর্কে আমল না দিয়ে 'পাঠান' দেখতে আগ্রহী অনেকেই। আর সেকথা মাথায় রেখেই 'পাঠান'-এর অগ্রিম টিকিট বুকিং-এর ব্যবস্থা করতে চলেছে প্রযোজনা সংস্থা। এদেশে মুক্তির ৫ দিন আগে থেকেই 'পাঠান'-এর অগ্রিম টিকিট বুকিং করতে পারবেন আপনিও।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে। ২০ জানুয়ারি থেকেই ছবির অগ্রিম টিকিট পাওয়া যাবে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা এবং গৌতম রোদে অভিনীত এই ছবি হিন্দি ছাড়াও মুক্তি পাচ্ছে তামিল ও তেলগু ভাষাতে। ছবির ডিস্ট্রিবিউশনের দায়িত্বে থাকা রোহান মালহোত্রা, জানিয়েছেন এই ছবিটি 2D ছাড়াও IMAX, 4DX, D BOX এবং হিন্দিতে ICE- ভার্সানেও দেখা যাবে। রোহন আরও জানান, রোহান আরও জানান, 'যশরাজ ফিল্মস স্পাই ইউনিভার্সের চতুর্থ ছবি মুক্তি দিতে চলা নিয়ে উচ্ছ্বসিত। যেখানে আবার সুপারস্টার শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের মতো তারকারা রয়েছেন।

প্রসঙ্গত, আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের অন্যান্য ছবিগুলির মধ্যে রয়েছে সলমন খান-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, পাশাপাশি হৃতিক রোশনের ‘ওয়ার’ ছবিটিও রয়েছে। ‘টাইগার' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি আসছে ডিসেম্বরে।

পাঠান নিয়ে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ লিখেছেন, গত ২ জানুয়ারি ‘পাঠান’ ছবিটিকে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। যেটি ২ ঘণ্টা, ২৬ মিনিট ১৬ সেকেন্ডের ছবি। ২৫ জানুয়ারি, বুধবার ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

এর আগে ২০১৮-তে মুক্তি পেয়েছিল শাহরুখের 'জিরো'। তারপর প্রায় ৪ বছর অপেক্ষা শেষে পর্দায় আসতে চলেছেন শাহরুখ। তাই কিং খানকে দেখতে সিনেমাপ্রেমী থেকে শাহরুখ প্রেমীদের মধ্যে বিশেষ আগ্রহ থাকবে বৈকি। ছবি প্রসঙ্গে পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, 'ছবির মুক্তি আসন্ন, এখন বেশ বুঝতে পারছি, এটার অনুরাগীর সংখ্যা কত বেশি। তাই একটা অদ্ভুত অনুভূতি হচ্ছে। কোথাও গিয়ে উত্তেজনাও বোধ করছি। আশা করি, এমন একটা ছবি বানিয়েছি যা দেখে মানুষ খুশি হবেন এবং গর্বিত বোধ করবেন।

প্রসঙ্গত, 'বেশরম রং' গানটি মুক্তির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিল শাহরুখের 'পাঠান'। গানের দৃশ্যে দীপিকার গেরুয়া বিকিনি পরা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন কট্টরপন্থীরা। সেসবের মাঝেই সিনেমাটি সেন্সরে পাঠানো হয়। জানা যায় বেশকিছু দৃশ্যের কাটছাট এবং সংলাপের পরিবর্তনের পরই ছবিটি মুক্তির অনুমতি দেওয়া হয়েছে। তবে ছবি থেকে কী বাদ গিয়েছে, কী রাখা হয়েছে তা ছবি মুক্তির পরই জানা যাবে। 

বন্ধ করুন