বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: গোবিন্দার ‘দুলহে রাজা’র রিমেক তৈরি করবেন শাহরুখ? কিনলেন স্বস্ত্ব
দুলহে রাজা রিমেক করবেন শাহরুখ

Shah Rukh Khan: গোবিন্দার ‘দুলহে রাজা’র রিমেক তৈরি করবেন শাহরুখ? কিনলেন স্বস্ত্ব

  • Shah Rukh Khan-Govinda: ‘দুলহে রাজা’ স্বস্ত্ব কিনে নিল রেড চিলিস। এই ছবির রিমেক তৈরি করতে চলেছেন শাহরুখ খান, জোর গুঞ্জন বলিউডে। 

নতুন চমক নিয়ে হাজির শাহরুখ খান। দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে গায়েব থাকবার পর ২০২৩-এ একের পর এক ধামাকা নিয়ে হাজির হবেন অভিনেতা। তবে প্রযোজক শাহরুখও কোমরবেঁধে তৈরি। বলিপাড়ায় জোর গুঞ্জন গোবিন্দা অভিনীত ‘দুলহে রাজা’ ছবির রিমেক প্রযোজনা করতে চলেছেন শাহরুখ। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত এই সুপারহিট কমেডি ছবির স্বস্ত্ব নাকি ইতিমধ্যেই কিনে ফেলেছে শাহরুখ-গৌরীর সংস্থা। 

পিঙ্কভিলা সূত্রে খবর, সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি জান’ ছবির পরিচালক ফারহাদ শামজি ইতিমধ্যেই ‘দুলহে রাজা’র রিমেকের চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছেন। চিত্রনাট্য পছন্দ হলে তবেই এই ছবি তৈরি করবে শাহরুখের সংস্থা। তা না হলে অরিজিন্যাল ছবির টেলিভিশন এবং ডিজিটাল রাইটস থেকেই রেভেনিউ সংগ্রহ করবে তাঁরা।

গোবিন্দা ছাড়াও ‘দুলহে রাজা’তে অভিনয় করেছেন রবিনা টন্ডন,কাদের খান, প্রেম চোপড়া, জনি লিভার, আসরানি, মণীশ বহেলের মতো অভিনেতারা। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া আলিয়া ভাটের ‘ডার্লিংস’ ছিল রেড চিলিস প্রযোজিত শেষ মুক্তি পাওয়া ছবি। খুব শীঘ্রই অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’ নিয়ে হাজির হবে এই সংস্থা। 

লম্বা বিরতির পর আগামী বছরের গোড়াতেই রুপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২০২৩ সাল জুড়ে বাদশার ব্যাপক ব্যস্ততা। পরপর মুক্তি পাবে শাহরুখের একের পর পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামলাচ্ছেন কিং খান।

পাশাপাশি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলা ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ক্য়ামিও চরিত্রে থাকছেন শাহরুখ। রণবীর-আলিয়ার এই ছবিতে শাহরুখের উপস্থিতিতে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী মৌনি রায়। এই ছবি ‘বনরাস্ত্র’ হিসাবে দেখা যাবে শাহরুখ খানকে। 

বন্ধ করুন