বাংলা নিউজ > বায়োস্কোপ > জানেন কি অনন্যা পান্ডের পাশে বসা ছোট্ট 'স্পাইডার ম্যান'-এর আসল পরিচয়?
জানেন কি অনন্যা পান্ডের পাশে বসা কে এই খুদে স্পাইডার ম্যান? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
জানেন কি অনন্যা পান্ডের পাশে বসা কে এই খুদে স্পাইডার ম্যান? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

জানেন কি অনন্যা পান্ডের পাশে বসা ছোট্ট 'স্পাইডার ম্যান'-এর আসল পরিচয়?

  • নেটমাধ্যমে সদ্য একটি ছবি পোস্ট করেছেন অনন্যা পান্ডে। ছবিতে দেখা যাচ্ছে আপাদমস্তক স্পাইডার ম্যানের পোশাক পরে এক খুদে বসে রয়েছে তাঁর পাশে। জানা গেল, সুপারহিরোর পোশাকের আড়ালে রয়েছে শাহরুখ-পুত্র আব্রাম।

গত ২৭মে আট বছরে পা রাখলো শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খান। 'বাদশাহ'-র মেয়ে সুহানার 'বেস্ট ফ্রেন্ড' হওয়ার দৌলতে ছোট্ট আব্রামেরও অতন্ত্য ঘনিষ্ঠ অনন্যা। 'মান্নত'-এ ছোট্ট আব্রামের সঙ্গে খুনসুটি করার বিভিন্ন ছবি একাধিকবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনন্যা। এবার ছোট্ট আব্রামের জন্মদিন উপলক্ষে একটি 'থ্রোব্যাক' ছবি পোস্ট করলেন এই বলি-অভিনেত্রী। সেই পুরোনো ছবিতে দেখা যাচ্ছে খুদে আব্রাম পরে রয়েছে সুপারহিরো স্পাইডার ম্যানের স্যুট। মুখে মুখোশ আঁটা থেকে শুরু করে আপাদমস্তক স্পাইডার স্যুটে ঢাকা খুদে দস্যিকে চেনে এমন সাধ্য কার। আর সেই ছোট্ট সুপারহিরোর পাশে বালিশে হেলান দিয়ে আলগোছে বসে রয়েছেন অনন্যা। নায়িকার চোখ অবশ্য তাঁর হাতে ধরা ফোনের ওপর। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' ছবির অভিনেত্রী ছবিতে ধরা দিয়েছেন ক্যাজুয়াল অবতারেই। জেনিম রঙের জিনস এবং সাদা টপে ছবিতে দেখা যাচ্ছে 'চাঙ্কি-কন্যা'-কে। এই ছবি পোস্টের সঙ্গে আব্রামকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনন্যার বার্তা,' হ্যাপি বার্থডে বেবি ব্রাম।'

অনন্যা পান্ডের পাশে বসা স্পাইডার ম্যান-এর পোশাকে খুদে আব্রাম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অনন্যা পান্ডের পাশে বসা স্পাইডার ম্যান-এর পোশাকে খুদে আব্রাম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রসঙ্গত, ছোট ভাইয়ের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে নেটমাধমে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছে শাহরুখ-কন্যা সুহানা। ভিডিওতে দেখা যাচ্ছে সুইমিং পুলের ধারে বসে রয়েছেন সুহানা। ছবি তোলার আগে প্রস্তুত হচ্ছেন। এমন সময় গুটি গুটি পায়ে এগিয়ে এসে ছোট্ট আব্রাম তাঁর দিদিকে জড়িয়ে গালে এঁকে দেয় ছোট্ট চুমু। ভিডিওর সঙ্গে সুহানা ক্যাপশন জুড়েছেন,' বার্থডে বয়।' কিছুদিন আগে সুহানার জন্মদিনেও তাঁর ও সুহানার একটি 'থ্রোব্যাক' ছবি পোস্ট করেছিলেন অনন্যা। পুরোনো সেই ছবিতে দেখা যাচ্ছে খুদে সুহানা ও অনন্যা পরস্পরকে জড়িয়ে ধরে হাসিমুখে পোজ দিচ্ছেন।

বন্ধ করুন