বাড়ি > বায়োস্কোপ > তায়কোন্ডোতে গোল্ড মেডেল জয় আব্রামের, গর্বিত বাবা শাহরুখ খান
তায়কোন্ডো প্রতিযোগিতায় সোনার পদক জিতলেন আব্রাম খান (সৌজন্যে-টুইটার)
তায়কোন্ডো প্রতিযোগিতায় সোনার পদক জিতলেন আব্রাম খান (সৌজন্যে-টুইটার)

তায়কোন্ডোতে গোল্ড মেডেল জয় আব্রামের, গর্বিত বাবা শাহরুখ খান

  • তায়কোন্ডো প্রতিযোগিতায় সোনার পদক জিতলেন আব্রাম। উচ্ছ্বসিত বাবা শাহরুখ খান।

ছেলের জন্য গর্বিত বাবা শাহরুখ খান। তায়কোন্ডো প্রতিযোগিতায় সোনার পদক জিতলেন শাহরুখ-গৌরী পুত্র আব্রাম। খুদে তারকার এই কীর্তির কথা টুইটারে ঘোষণা করলেন স্বয়ং বাদশা। শাহরুখ টুইটারে ছবিও শেয়ারেছেন আব্রামের- যেখানে সোনার পদক গলায় ঝুলিয়ে পোজ দিতে দেখা গেল ৬ বছরের এই লিটিল স্টারকে।

শাহরুখ টুইট বার্তায় লেখেন, 'তুমি প্রশিক্ষণ নাও.. তুমি সাফল্য পাবে। তারপর আবারও নতুন করে শুরু কর। আমার মনে হয় এই মেডেলটার সঙ্গেই আমার সন্তানদের মেডেলের সংখ্যাটা আমার পুরস্কার সংখ্যারের সংখ্যার থেকে বেড়ে গেল। আমাকে এবার আরও বেশি প্রশিক্ষণ নিতে হবে! গর্বিত হওয়ার পাশাপাশি অনুপ্রাণিত’।



শুধু অব্রামই নয়, তাঁর দাদা আরিয়ান খান এবং দিদি সুহানাও মার্শল আর্ট তায়কোন্ডোয় প্রশিক্ষ়েছে। কিরণ উপাধ্যায়ের অ্যাকাডেমিতে তায়কোন্ডর প্রশিক্ষণ নিয়েছেন শাহরুখের তিন সন্তান।

গত বছর টুইটারেই আব্রামের হলুদ বেল্টে উন্নিত হওয়ার খবর শাহরুখ জানিয়েছিল লিখেছিলেন পরিবারের তায়কোন্ডর ঐতিহ্য বজায় রেখেছে আব্রাম।



গত মাসেই আব্রাম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় দুটো মেডেল জিতে ছিল-একটি ব্রোঞ্জ অন্যটি রূপোর। শাহরুখ সোশ্যাল মিডিয়ায় মেডেল গলায় ঝোলানো ও সার্টিফিকেট হাতে ধরা আব্রামের ছবি পোস্ট করে লিথেছিলেন, ‘দৌড়ের দিন..আমার সোনার মেডেল নিজের রূপো আর ব্রোঞ্জের মেডেলের সঙ্গে, আজকের রেস জিতে নেওয়ার পর।




আরিয়ান এবং সুহানা দুজনেই মহারাষ্ট্র তায়কোন্ডো প্রতিযোগিতায় স্বর্ন পদক জিতেছিলেন ২০১০ সালে। শাহরুখ খানকেও দক্ষিণ কোরিয়ার সরকারের তরফ থেকে সম্মানজনক পঞ্চম স্তরের ব্ল্যাক বেল্ট প্রদান করা হয়। যদিও এই মার্শাল আর্টে প্রশিক্ষণ নেননি বাদশা।

বন্ধ করুন