বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: এনসিবির সমন পেয়েও জেরার জন্য হাজির হলেন না আরিয়ান, কারণ জানলে অবাক হবেন!
সমন পেলেও এনসিবি অফিসে রবিবার গেলেন না আরিয়ান। (ANI Photo) (Sunil Khandare)
সমন পেলেও এনসিবি অফিসে রবিবার গেলেন না আরিয়ান। (ANI Photo) (Sunil Khandare)

Aryan Khan: এনসিবির সমন পেয়েও জেরার জন্য হাজির হলেন না আরিয়ান, কারণ জানলে অবাক হবেন!

  • জামিনে বাইরে থাকলেও বেশ কিছু শর্ত মেনে চলতে হবে এখন সাহরুখ খানের ছেলেকে।

রবিবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল আরিয়ান খানকে নারকোটিক্স কনট্রোল ব্যুরো (এনসিবি)র অফিসে! তবে, সে সমন পেলেও এদিন হাজির হননি শাহরুখ খান পুত্র। যার কারণ হিসেবে দেখিয়েছেন শারীরিক অসুস্থতা!

এনসিবি-র এক কর্তা নিউজ এজেন্সি এএনআই-কে জানিয়েছে, ‘আজ কিছু প্রশ্ন করার জন্য আরিয়ান খানকে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু সামান্য জ্বরের জন্য সে আজ এনসিবি অফিসে উপস্থিত হতে পারেনি।’

বর্তমানে প্রমোদতরীতে মাদক মামলায় জামিনে বাইরে আছেন আরিয়ান খান। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় তাঁকে। তারপর থেকে প্রথমে ৫ দিন এনসিবি হেফাজতে ও তারপর ২২ দিন ছিলেন আর্থার রোডের জেলে বিচারবিভাগীয় হেফাজতে। আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার না হলেও, তারওপর রয়েছে মাদক পাচারের অভিযোগ, হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করে। 

৮ অক্টোবর আর্থার রোড জেলে পাঠানো হয় আরিয়ানকে। তবে, ইতিমধ্যেই আরব সাগরের জল বহুদূর গড়িয়েছে। আরিয়ানের তদন্ত থেকে সরে দাঁড়িয়েছেন সমীর ওয়াংখেড়ে। তারওপর ঘুষ নেওয়ার অভিযোগ এনেছে আরিয়ান মামলার এক সাক্ষী।

অপরদিকে আরিয়ানকে ছাড়ানোর জন্য ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির ওপরও। অপরদিকে সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক দাবি করেছেন, ক্রুজ পার্টি পুরোটাই সাজানো ছিল। আসলে আরিয়ানকে অপহরণ করে টাকা আদায়ের উদ্দেশ্য ছিল। নবাব এই অপহরণের সাথে সমীর ওয়াংখেড়ে যুক্ত ছিলেন বলেও দাবি করেছেন। 

বন্ধ করুন