বাংলা নিউজ > বায়োস্কোপ > কয়েকজন জেলবন্দির পরিবারকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি আরিয়ান খানের: রিপোর্ট
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)

কয়েকজন জেলবন্দির পরিবারকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি আরিয়ান খানের: রিপোর্ট

  • ২৬ দিন পর জামিনের খবর পেয়ে খুশি আরিয়ান। এদিন সন্ধ্যা ৬টায় আরিয়ানকে জামিনের খবর পৌঁছে দেয় জেল কর্মীরা। তিনি পালটা কৃতজ্ঞতা প্রকাশ করেন জেল কর্মীদের।

বৃহস্পতিবার বম্বে হাই কোর্টের তরফে জামিন মঞ্জুর হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানের। শুধু শাহরুখ-গৌরী নন, খুশির জোয়ারে ভাসল শাহরুখ-ভক্তরাও। এদিন রাতে আরব সাগর ঘেঁষা ‘মন্নত’এর বাইরে বাজির আলোয় দিওয়ালির আমেজ। 

প্রমোদতরীতে মাদক-কাণ্ডের অভিযোগে গত ৩ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান খান। তাঁর বিরুদ্ধে এনডিপিএস আইনের ৮(সি), ২০বি (মাদক কেনা), ২৭ (মাদক সেবন), ২৮ (অপরাধের চেষ্টা), ২৯ (ষড়যন্ত্র) এবং ৩৫ নম্বর ধারায় মামলা দায়ের করেছে এনসিবি। দীর্ঘ ২৬ দিনের টানাপোড়েনের পর মাদক কাণ্ডে জামিন পায় শাহরুখ পুত্র। এতদিন আর্থার রোড জেলে রাখা হয়েছিল তাঁকে। বৃহস্পতিবার তৃতীয় দফার শুনানি শেষে আরিয়ান খানের জামিন মঞ্জুর করলেন বম্বে হাই কোর্টের বিচারপতি নীতিন সাম্বরে।

জেলে থাকাকালীন কয়েকজন বন্দির পরিবারকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন আরিয়ান, বৃহস্পতিবার সংবাদসংস্থা ANI সূত্রে খবর। এই স্টার কিডের পাশাপাশি এদিন মাদক কাণ্ডে গ্রেফতার অপর দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচারও জামিন মঞ্জুর করেছে উচ্চ আদালত। সন্ধ্যা ৬টায় আরিয়ানকে জামিনের খবর পৌঁছে দেন জেল কর্মীরা।

জেল সূত্রে খবর, জামিন কবুল হওয়ার কথা জেনে স্বভাবতই খুশি হয়েছে আরিয়ান। পাশাপাশি জেল কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে সে। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ-পুত্র। 

এর আগে জানা গেছে যে আরিয়ান খান তার শেষ জামিনের আবেদন খারিজ হওয়ার পর থেকে জেলে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। তার মানসিক অবস্থা দেখে জেল কর্তৃপক্ষ তাকে লাইব্রেরি থেকে বই পড়ার পরামর্শ দেন। আরিয়ান রাম ও সীতার ওপর একটি বই পড়ছেন। প্রতিবেদনে বলা হয়েছে এই বইয়ের আগে তিনি দ্য লায়নস গেট পড়ছিলেন। শুক্রবার জামিনের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জেলের বাইরে আসার প্রক্রিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আজই মন্নতে ফিরবেন আরিয়ান খান।

 

বন্ধ করুন