বাংলা নিউজ > বায়োস্কোপ > জনপ্রিয়তায় মোদী-মমতাকে টেক্কা শাহরুখ-পুত্র আরিয়ানের! ইয়াহুর রিপোর্টে চাঞ্চল্য
মোদি-মমতার মতোই জনপ্রিয় শাহরুখের ছেলে আরিয়ান খান। 

জনপ্রিয়তায় মোদী-মমতাকে টেক্কা শাহরুখ-পুত্র আরিয়ানের! ইয়াহুর রিপোর্টে চাঞ্চল্য

  • এখনও বলিউডে পা রাখেননি আরিয়ান খান। সদ্য পড়াশোনা শেষ করেছেন। যদিও চলতি বছরে মাদক কাণ্ডে নাম জড়িয়েছে তাঁর। 

ক'দিন পরেই শেষ হবে ২০২১। আর বছর শেষ হওয়ার ক'দিন আগে প্রকাশ পেল একটি তালিকা। যাতে নাম রয়েছে অনলাইনে সবথেকে বেশি সার্চ হওয়া ব্যক্তিত্বদের তালিকা। আর তাতেই সপ্তম স্থান দখল করে বসে আছেন শাহরুখ খানের ২৪ বছরের ছেলে আরিয়ান খান। আপাতত পড়াশোনা শেষ করেছেন আরিয়ান। কেরিয়ার নিয়ে সেভাবে কোনও সিদ্ধান্ত নিতে দেখা যায়নি তাঁকে। যদিও তাতে আটকায়নি জনপ্রিয় হওয়া। বলিউড বাদশার ছেলে বলে কথা! আর তারওপর নাম জড়িয়েছে মাদক কাণ্ডে! রাত কাটিয়েছন আর্থার রোড জেলেও। 

ইয়াহু-র তরফে ভারতের Year In Review তালিকা প্রকাশ পেয়েছে। যাতে এই বছরের সেরা ব্যক্তিত্ব, সেরা নিউকামার এবং ব্যবহারকারীদের রোজকার সার্চ অনুযায়ী একটি তালিকা সামনে আনা হয়েছে। সবথেকে বেশি বার সার্চ হওয়া ব্যক্তিত্বের তালিকায় পয়লা নম্বরে আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দ্বিতীয় নম্বরে আছেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। তৃতীয় নম্বরে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

চতুর্থ স্থানে আছেন ‘বিগ বস’ বিজেতা, সদ্য প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। চলতি বছরের ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রাণ্ত হয়ে মারা যান অভিনেতা। তাঁর মৃত্যুতে ভেঙে পরেছিল পরিবার, বান্ধবী শেহনাজ ও ভক্তরা। তবে এই তালিকায় ‘সারপ্রাইজ এন্ট্রি’ শাহরুখের ছেলে আরিয়ান। মাদক মামলায় নাম জড়িয়ে প্রায় মাসখানেক নাস্তানাবুদ হয়েছিলেন। আপাতত বম্বে হাইকোর্টের রায়ে জামিনে বাইরে আছেন তিনি। তবে, প্রতি শুক্রবার হাজিরা দিতে হয় এনসিবি-র দফতরে। 

প্রসঙ্গত, সবথেকে বেশি সার্চ হওয়া মহিলা তারকাদের মধ্যে চলতি বছরে পয়লা নম্বরে আছেন করিনা কাপুর খান। দ্বিতীয় নম্বরে আছেন ক্যাটরিনা কাইফ। তিন নম্বর স্থান দখল করে বসে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন আছেন চার ও পাঁচ নম্বরে।

বন্ধ করুন