বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠোঁটে হাসি, গিটার বাজিয়ে গান গাইছেন আরিয়ান খান! নেটিজেনের মন্তব্য, ‘বিরল ভিডিয়ো’
গিটার বাজিয়ে গান গাইছেন আরিয়ান খান

ঠোঁটে হাসি, গিটার বাজিয়ে গান গাইছেন আরিয়ান খান! নেটিজেনের মন্তব্য, ‘বিরল ভিডিয়ো’

  • বছর ২৪-এর আরিয়ানের এই ভিডিয়ো দেখে থ নেটিজেন। 

বলিউড বাদশা শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান পুত্র আরিয়ান খান। নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় এই স্টার কিড। গত বছর শেষের দিকে মাদক মামলায় জড়িয়েছিলেন আরিয়ান। চলতি বছরই এই মামলায় বেকসুর ঘোষণা করা হয় তাঁকে।

সম্প্রতি নেটমাধ্যমে আরিয়ানের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে গিটার বাজিয়ে গান গাইতে দেখা গিয়েছে শাহরুখ পুত্রকে। সঙ্গে দেখা মিলেছে আরিয়ানের বন্ধুদেরও। 

প্রসঙ্গত, বেশিরভাগই ক্যামেরার সামনে আরিয়ানকে বেশ গম্ভীর মেজাজে দেখা যায়। কিন্তু এই ভিডিয়োতে প্রথমবার তাঁর মুখে হাসি দেখতে পেয়েছেন নেটিজেন। বন্ধুদের সঙ্গে জ্যাম সেশনে গিটার বাজিয়ে গান গাইছে আরিয়ান। রেডিটে এই পুরনো ভিডিয়ো শেয়ার করেছে এক নেটিজেন। আরও পড়ুন: আবেদন, অনুরোধ করেছি, ‘হ্যাঁ’ শোনার জন্য মহিলাদের কোনওদিনও জোর করিনি: শাহরুখ

শাহরুখ পুত্রের মুখে হাসি দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘বিরল ভিডিয়ো’। অপর এক নেটিজেনের মন্তব্য, ‘এই প্রথমবার কোনও ভিডিয়োতে আরিয়ানকে খুশি দেখাচ্ছে’। অপর একজন লিখেছেন, ‘আমার মনে হয় না এর আগে আরিয়ানকে কখনও হাসতে দেখেছি’।

উল্লেখ্য, ২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে মাদকক-কাণ্ডে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। নাটকীয়তার মধ্যে দিয়েই অক্টোবরের শেষের দিকে জামিন পান শাহরুখ পুত্র। গত ২৭ মে ২০২২-এ ক্রুজকাণ্ডে আরিয়ান খানকে ক্লিন চিট দেয় NCB।

মাদককাণ্ডে ছ'হাজার পাতার চার্জশিট ফাইল করেছে NCB। তার মধ্যে অভিযুক্ত হিসেবে ১৪ জনের নাম রয়েছে। ওই তালিকায় নেই আরিয়ান সহ মোট পাঁচ জনের নাম। এনসিবির পক্ষ থেকে বেকসুর ঘোষণা করা হয় আরিয়ানকে।

সম্প্রতি শাহরুখ এবং গৌরীর সঙ্গে করণ জোহরের জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন আরিয়ান। বোন সুহানার সঙ্গে এই বছরের আইপিএল নিলামে তিনি বাবা শাহরুখের হয়েও প্রতিনিধিত্ব করেছিলেন।

বন্ধ করুন