বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্ষয়-রণবীরের ছবি মুক্তির দিন ঘোষণা, ২০২২ এও মুক্তি পাচ্ছে না শাহরুখের 'পাঠান'?
রণবীর-অক্ষয়ের ছবি মুক্তি পেলেও আসছে না 'পাঠান'?
রণবীর-অক্ষয়ের ছবি মুক্তি পেলেও আসছে না 'পাঠান'?

অক্ষয়-রণবীরের ছবি মুক্তির দিন ঘোষণা, ২০২২ এও মুক্তি পাচ্ছে না শাহরুখের 'পাঠান'?

  • ২০২২ এর প্রথম ভাগে তাঁদের সংস্থার বিগ বাজেট ছবির তালিকা ঘোষণা করা হয়েছে যশ রাজ ফিল্মসের তরফে।

প্রায় বছর তিনেকের সন্ন্যাস কাটিয়ে ২০২২ এ বড়পর্দায় কামব্যাক করার কথা ছিল শাহরুখ খান-এর। আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা এখনও পর্যন্ত না করলেও প্রথম থেকেই এই ছবির শ্যুটিং ঘিরে মুখে কুলুপ এঁটেছে শাহরুখ খান থেকে শুরু করে ছবির নির্মাতা সংস্থা যশ রাজ ফিল্মস সংস্থা। সদ্য ২০২২ এর প্রথম ভাগে তাঁদের সংস্থার বিগ বাজেট ছবির তালিকা ঘোষণা করা হয়েছে যশ রাজ ফিল্মসের তরফে। এবং লেখায় বাহুল্য তার সবকটি বড়পর্দায়। সেখানে নেই 'পাঠান' এর নামগন্ধ। ঠিক এই জায়গা থেকেই শাহরুখের এই ছবি মুক্তির ব্যাপারে জোরদার হয়েছে এই জল্পনা।

তালিকায় প্রথমেই রয়েছে 'বান্টি অওর বাবলি ২'। মুক্তি পাবে আগামী ১৯ নভেম্বর।নবাগত পরিচালক বরুণ শর্মার নির্দেশনায় এই ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে সইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়কে। সঙ্গে রয়েছে 'গল্লি বয়' ছবি খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী।

তালিকায় দ্বিতীয় ছবির নাম রয়েছে 'পৃথ্বীরাজ'-এর। নামভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার এবং তাঁর বিপরীতে দেখা যাবে প্রাক্তন মিস ইউনিভার্স মানুশী চিল্লার-কে। ডা. চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পরিচালনায় এই ছবি মুক্তি পাবে ২০২২ এর ২১শে জানুয়ারি।

তালিকার তৃতীয় ছবির নাম 'জয়েশভাই জোরদার'। এই ছবিতে একজন গুজরাটি ছেলের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে শালিনী পাণ্ডেকে। দিব্যাঙ্গ ঠক্কর-এর পরিচালনায় পর্দায় নারীদের স্বনির্ভরতার জন্য কাজ করতে দেখা যাবে রণবীরকে। ছবি মুক্তি পাবে ২০২২ এর ২৫ ফেব্রুয়ারি। তালিকায় একেবারে শেষে রয়েছে রণবীর কাপুর অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'শামসেরা'। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বাণী কাপুর ও সঞ্জয় দত্ত-কেও। এর আগে 'সঞ্জু' ছবিতে একটি গানে স্ক্রিন শেয়ার করলেও এই প্রথম সঞ্জয় দত্ত এবং রণবীরকে গোটা ছবি জুড়ে দেখতে পাবে দর্শক। আগামী বছরের ১৮ মার্চ মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন