বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: বুর্জ খলিফায় ভেসে উঠল শাহরুখের মুখ, মরু শহরে কিং খানকে নিয়ে আচমকা হইচই, কেন?

Viral Video: বুর্জ খলিফায় ভেসে উঠল শাহরুখের মুখ, মরু শহরে কিং খানকে নিয়ে আচমকা হইচই, কেন?

বুর্জ খলিফায় শাহরুখ

জন্মদিন নয়, তাহলে কেন বুর্জ খলিফায় ধরা দিলেন শাহরুখ? ব্য়াপারটা কী? 

বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফা। বুধবার মরু শহরে সন্ধে নামতেই না নামতেই বুর্জ খলিফায় ঝলমল করল বলিউড বাদশা শাহরুখ খানের ভিডিয়ো। ৮০০ মিটার উঁচু গগণচুম্বী এই বিল্ডিং-এর উপর থেকে ভেসে এল শাহরুখের কন্ঠস্বর, আসলে এক বিদেশি হেলথকেয়ার ব্র্যান্ডের ক্যাম্পেনিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছিল বুর্জ খলিফাকে।

সংযুক্ত আরব আমিরশাহীর অন্যতম প্রধান হেলথ কেয়ার ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনী প্রচার সারলেন কিং খান। শাহরুখ যাঁদের প্রচারের মুখ হলেন, সেই কোম্পানির মোট ৩৯টি হাসপাতাল এবং মেডিক্য়াল সেন্টার রয়েছে UAE এবং ওমাম জুড়ে। মধ্যপ্রাচে বলিউড বাদশার জনপ্রিয়তা আকাশছোঁয়া। এই ক্যাম্পেন ফের তা প্রমাণ করে দিল। বুর্জ খলিফায় যে বিজ্ঞাপনী ভিডিয়ো ভেসে উঠল সেখানে সংস্থার কার্যকলাপের বিস্তারিত ব্যাখা দিলেন শাহরুখ।

কিং খান ভক্তরা এই বিশেষ মুহূর্তের ভিডিয়ো নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করতেই তা বিদ্যুৎ গতিতে ভাইরাল হয়ে যায়। ভিডিয়ো শুরুর আগে ‘ওম শান্তি ওম’-এর মিউজিক আবহ বেঁধে দিয়েছিল। ঘন সবুজ ব্লেজার পরে সামনে এলেন শাহরুখ। এরপর বুর্জিল মেডিক্যাল গ্রুপের সুযোগ সুবিধা নিয়ে বক্তৃতা রাখলেন।

বড়পর্দা থেকে যতই সাময়িক বিরতি নিন না কেন, শাহরুখের জনপ্রিয়তা প্রশ্নাতীত। সম্প্রতি রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খানকে। তবে মাত্র কয়েক সেকেন্ডের উপস্থিতিতেও উজ্জ্বল এসআরকে। এই ছবিতে মোহন ভার্গব নামের এক প্রথিতযশা বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন বাদশা।

২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার মুখ্য চরিত্রে বড় পর্দায় দেখা গিয়েছিল অভিনেতাকে। তারপর লম্বা অপেক্ষা। যদিও আগামী বছর কর্মব্যস্ত শাহরুখ খান। বছর শুরু হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ ও ‘ডানকি’ মুক্তি পাবে। ৫৬ বছরের এই তরুণ তু্র্কি সদ্যই নিজের শার্টলেস ছবি শেয়ার করে ভক্তমনে তুফান তুলেছেন। আপতত অপেক্ষা সিলভার স্ক্রিনে ‘পাঠান’কে দেখবার।

বন্ধ করুন