বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০০ কোটির মন্নতকে নতুন করে সাজালেন গৌরী খান, দেখুন শাহরুখের রাজপ্রসাদের অন্দরমহল
শাহরুখ খান ও গৌরি খান (ছবি টুইটার)
শাহরুখ খান ও গৌরি খান (ছবি টুইটার)

২০০ কোটির মন্নতকে নতুন করে সাজালেন গৌরী খান, দেখুন শাহরুখের রাজপ্রসাদের অন্দরমহল

  • মন্নতের ছাদকে একদম নতুন করে ঢেলে সাজালেন শাহরুখ খানের ইন্টিরিয়ার ডিজাইনার পত্নী গৌরী খান। 

বলিউডের বাদশা তিনি। লক্ষ লক্ষ হৃদয়ে রাজ করেন। কিন্তু তাঁর হৃদয়ে একমাত্র রয়েছেন স্ত্রী গৌরি খান। প্রায় তিন দশকের বিবাহিত জীবন। তবে খান দম্পতির সম্পর্কের রঙ প্রতিদিনই গাঢ় হচ্ছে।   

তবে শুধু শাহরুখের স্ত্রী হিসেবে নয়, বরং গৌরি বাঁচেন নিজের পরিচয় নিয়ে। একজন নামী ইন্টেরিয়র ডিজাইনার তিনি। নিজেদের স্বপ্নের রাজপ্রসাদ, ভালোবাসার নীড় মন্নতের খুটিনাটি সবই গৌরীর তত্ত্বাবধানে গড়া। এবার মন্নাতের টেরেসকে ঢেলে সাজালেন গৌরী।ইনস্টায় ছবি পোস্ট করে অভিনেত্রী জানান, লকডাউনে নতুন করে সাজিয়েছেন তিনি তাঁর টেরেসকে। নতুন সিলিংয়ের নীচে বসে কফির সঙ্গে আবহাওয়াকে দারুণ উপভোগ করেছেন তিনি। VOX সিলিং এবং দেওয়ালে তাঁর টেরেস নতুন রূপ পেয়েছে। একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় গৌরিকে।

সেপ্টম্বের হারমোসা স্টুডিয়োর সঙ্গে গৌরির কোলাবোরেশনের কথা জানিয়ে নিজের অফিসে বসে ছবি পোস্ট করতে দেখা যায়। ছবিতে গৌরির টেবিলের পিছনে শাহরুখের সিনেমার চরিত্রগুলোর মিনিয়েচার দেখা যাচ্ছে স্পষ্ট। তবে আব্রাহামের সঙ্গে শাহরুখের একটা মিনিয়েচার সবচেয়ে মিষ্টি দেখাচ্ছে সেখানে।

এনডিটি টিভিকে দেওয়া একটি সাক্ষাৎকারে গৌরি জানিয়েছিলেন, লকডাউনে শাহরুখের এক অন্য গুন তিনি খুঁজে পান। সেই সময় বাইরের খাওয়ার তাঁরা অর্ডার করতে ভয় পাচ্ছিলেন। তাই লকডাউনের দিনগুলোতে পরিবারে জন্য একাই রান্না করতেন শাহরুখ। তাঁরা শুধুমাত্র খেয়ে উপভোগ করতেন।  

একই সাক্ষাৎকারে গৌরি আরো জানিয়েছেন, মাত্র ২১ বছর বয়সে বম্বেতে এসেছিলেন তিনি। শাহরুখের সঙ্গে একটা দীর্ঘ সময় এখানে কাটিয়েছেন। এখানে এসেই রাতারাতি সব পেয়ে যাননি শাহরুখ। তবে তাঁরা একসঙ্গে ভাবতে পরেননি এত কিছু। শাহরুখের একের পর এক সিনেমা, সেগুলো ব্লকবাস্টার হিট। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁদের। তবে সব কিছু সহজে হয়নি। বহু ওঠা-নামা, সুখ-দুঃখের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদের। শাহরুখ অনেক ভালো কাজ করেছেন এবং অনেক কিছু অর্জন করেছেন। তাঁরা সাবই আজ তাঁর পরিশ্রমকে উপভোগ করছেন বলে জানান শাহরুখ পত্নী।  

বন্ধ করুন