বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের জিরোর ভিউজ রেকর্ড ভাঙবে সুশান্তের দিল বেচারার ট্রেলার, আশাবাদী ভক্তরা
সবচেয়ে বেশিবার ভিউ হওয়া ট্রেলারের রেকর্ড হয়েছে শাহরুখের জিরোর দখলে। 
সবচেয়ে বেশিবার ভিউ হওয়া ট্রেলারের রেকর্ড হয়েছে শাহরুখের জিরোর দখলে। 

শাহরুখের জিরোর ভিউজ রেকর্ড ভাঙবে সুশান্তের দিল বেচারার ট্রেলার, আশাবাদী ভক্তরা

  • শাহরুখ খানের রেকর্ড কি ভাঙতে সফল হবেন সুশান্ত সিং রাজপুত?

শাহরুখ খান, সুশান্ত সিং রাজপুতের আইডল। শাহরুখ খানের ডিডিএলজে দেখেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেছিল পাটনার ক্লাস সিক্সের ছাত্র সুশান্ত সিং রাজপুত। সুশান্ত কি পারবেন শাহরুখ খানের রেকর্ড ভাঙতে? আশাবাদী প্রয়াত অভিনেতার ভক্তরা। সোমবার মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি দিল বেচারার ট্রেলার। রবিবার এই খবর সামনে আসবার পর থেকেই টুইটারে ট্রেন্ড করছে #DilBecharaTrailer। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ জানাতে বদ্ধ পরিকর তাঁর অনুরাগীরা। বলিউডের ইতিহাসে আজ পর্যন্ত সবচেয়ে বেশিবার দেখা হয়েছে শাহরুখ খানের শেষ রিলিজ জিরো'র ট্রেলার। শাহরুখ-অনুষ্কা-ক্যাটরিনা ত্রয়ীর এই ছবির ট্রেলার ইন্টারনেটে ১২৭ মিলিয়ন বার দেখেছেন দর্শকরা। সুশান্ত ভক্তরা আশাবাদী এই রেকর্ড ভেঙে দেবে দিল বেচারা। এই কারণে টুইটারে লাগাতার প্রচারও চালাচ্ছে তারা। ২৪ ঘন্টায় সবচেয়ে বেশিবার ভিউ হওয়া ট্রেলারের রেকর্ডও থাকবে দিল বেচারার দখলে,শপথ নিচ্ছেন সুশান্ত ভক্তরা।

পরিচালক মুকেশ ছাবরার এই ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছেন সঞ্জনা সাংঘি। কিজি আর ম্যানির প্রেম কাহিনি ধরা পড়বে এই ছবিতে। জন গ্রিনের লেখা বিশ্বের অন্যতম বহুল চর্চিত রোম্যান্টিক উপন্যাস দ্য ফল্ট ইন আওয়ার স্টার অবলম্বনে তৈরি হয়েছে দিল বেচারা। ২০১৪ সালে এই উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল একই নামের হলিউড ছবিও। ছবিতে সুশান্ত-সঞ্জনা ছাড়াও দেখা মিলবে সইফ আলি খান, স্বস্তিকা মুখোপাধ্যায়,শ্বাশত চট্টোপাধ্যায়দের।

৮ মে থিয়েটারে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল দিল বেচারা,যদিও করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে যায়। এরমাঝে সুশান্তের আচমকা চলে যাওয়ার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। গত ২৫ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ১১ দিনের মাথায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে দেওয়া ট্রিবিউট হিসাবে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

বন্ধ করুন