বাংলা নিউজ > বায়োস্কোপ > আমার বিপদে সবার আগে এগিয়ে আসে সলমন! শাহরুখের পুরনো ভিডিও দেখে চোখ ছলছল নেটপাড়ার
'দশ কা দম' এর সেই এপিসোডে পাশাপাশি শাহরুখ এবং সলমন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'দশ কা দম' এর সেই এপিসোডে পাশাপাশি শাহরুখ এবং সলমন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আমার বিপদে সবার আগে এগিয়ে আসে সলমন! শাহরুখের পুরনো ভিডিও দেখে চোখ ছলছল নেটপাড়ার

  • বক্স অফিসে যতই খানদের লড়াই হোক বাস্তবে শাহরুখ এবং সলমনের দোস্তি প্রায় জায়গা করে নিয়েছে প্রাচীন অরণ্যের প্রবাদে।

বক্স অফিসে যতই খানদের লড়াই হোক বাস্তবে শাহরুখ এবং সলমনের দোস্তি প্রায় জায়গা করে নিয়েছে প্রাচীন অরণ্যের প্রবাদে। এতটাই জমাট এই দুই খানের বন্ধুত্ব। সম্প্রতি, নেটপাড়ায় সলমন খান সঞ্চালিত গেম শো 'দশ কা দম' এর একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। ২০১৮ সালে সম্প্রচারিত 'দশ কা দম' গেম শো-এর সেই ফাইনাল পর্বে বিশেষ প্রতিযোগী হিসেবে হাজির হয়েছিলেন শাহরুখ এবং রানি মুখোপাধ্যায়।

সেই পুরোনো ভিডিওতে দেখা যাচ্ছে শো-তে অতিথি হিসেবে হাজির শাহরুখ জানাচ্ছেন তিনি কিংবা তাঁর পরিবার যখনই কোনও সমস্যায় পড়েছেন সবার আগে এগিয়ে এসেছেন সলমন। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে সেই গেম শো চলাকালীন সলমন 'বাদশা'-র উদ্দেশে প্রশ্ন রাখছেন যে এমন কোনও মানুষের নাম বলতে যে তাঁর সবথেকে ঘনিষ্ঠ। 'ভাইজান' এর প্রশ্ন শেষ হতে না হতেই শাহরুখের সপাটে জবাব, 'যখনই কোনও সমস্যায় পড়েছি কিংবা আমার পরিবার কোনও বিপদের সম্মুখীন হয়েছে সবার প্রথমে তুমিই এগিয়ে আসো। সবসময় পাশে এসে দাঁড়াও'।

শোনামাত্রই সামান্য আবেগপ্রবণ হয়ে পড়েন সলমন। মাথা নিচু করে সলজ্জ হেসে কয়েক পা এগিয়ে গিয়ে বুকে জড়িয়ে ধরে শাহরুখকে। লেখাই বাহুল্য 'কিং খান'-ও তাঁর 'বেস্ট ফ্রেন্ড'-কে কাছে টেনে নিতে বিন্দুমাত্র দেরি করেননি। ভিডিওটি শেয়ার করা হয়েছে একটি ফ্যান ক্লাবের তরফে। সঙ্গে ক্যাপশনে জোড়া হয়েছে, 'শাহরুখের মুখে বলা সেই কথা সত্যি বলে প্রমাণ করলেন সলমন'। লেখাই বাহুল্য, মুহূর্তেই এই ভিডিও হয়েছে ভাইরাল। পাশাপাশি 'করণ-অর্জুন' এর রসায়ন দেখে চোখ ভিজে উঠেছে উঠেছে নেটিজেনদের।

আসলে দুর্দিনে বন্ধুর পাশে দাঁড়াতে কুন্ঠাবোধ করেন না ভাইজান। শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮জনকে। সেই তালিকায় সবচেয়ে হাইপ্রোফাইল নাম ছিল শাহরুখ-পুত্র আরিয়ান খান। এরপর রবিবার রাতেই শাহরুখ খানের বাংলো মন্নতে হাজির হয়েছিলেন সলমন। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়ি ছুটিয়ে এদিন থমথমে মন্নতে পৌঁছান ভাইজান। শাহরুখের বাংলোর বাইরে জড়ো হওয়া সংবাদমাধ্যমের ক্যামেরায় বন্দি হন সলমন খান। বেশ চিন্তিত দেখাচ্ছিল সলমনকে, বন্ধু-পুত্রের গ্রেফতারিতে বেশ বিচলিত তিনি তা স্পষ্ট ছিল ভাইজানের চোখেমুখে।

বন্ধ করুন