বাংলা নিউজ > বায়োস্কোপ > তাইকোন্ডো প্রশিক্ষণ কেন্দ্রে শাহরুখ-সইফ! বিদেশ থেকে ফিরে ছুটলেন করিনাও, কেন জনেন

তাইকোন্ডো প্রশিক্ষণ কেন্দ্রে শাহরুখ-সইফ! বিদেশ থেকে ফিরে ছুটলেন করিনাও, কেন জনেন

লেন্সবন্দি হলেন সইফ-করিনা-শাহরুখ।

জানা গিয়েছে, আবরাম এবং তৈমুর সেই প্রশিক্ষণ কেন্দ্রে তাইকোন্ডো শেখে। সেখানেই একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে তারা।

এমনিতে তাঁরা বেজায় ব্যস্ত। দম ফেলার ফুরসৎ নেই! দিনের বেশির ভাগ সময়টাই কেটে যায় 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'-এর হাঁকডাকের মাঝে। কিন্তু কাজ সামলে সন্তানদেরও সময় দিচ্ছেন বলিউড তারকারা।

রবিবার মুম্বইয়ের একটি তাইকোন্ডো প্রশিক্ষণ কেন্দ্রে চাঁদের হাট। তিন সন্তান এবং স্ত্রী গৌরীকে নিয়ে সেখানে হাজির হলেন হাজির শাহরুখ খান। 'সইফিনা' জুটিরও দেখা মিলল সেখানে। তাঁদের সঙ্গেই ছিল পুত্র তৈমুর আলি খান।

জানা গিয়েছে, আবরাম এবং তৈমুর সেই প্রশিক্ষণ কেন্দ্রে তাইকোন্ডো শেখে। সেখানেই একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে তারা। সন্তানদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন তাদের অভিভাবকরা।

কয়েক ঘণ্টা আগেই ছেলে জেহকে নিয়ে লন্ডন থেকে ফিরেছেন করিনা কাপুর খান। হনসল মেহতার ছবির শ্যুটের জন্য দেশের বাইরে যেতে হয়েছিল তাঁকে। ফিরেই ছেলে তৈমুরের জন্য ছুটে গিয়েছেন শহরের সেই প্রশিক্ষণ কেন্দ্রে। তাঁর সঙ্গী হয়েছেন স্বামী সইফ আলি খান। তারকা-জুটির পোশাকেও রংমিলান্তি। দু'জনের পরনেই ছিল নীল রঙের শার্ট এবং ডেনিম জিন্স।

অন্য দিকে, শাহরুখও ব্যস্ত একাধিক ছবির কাজ নিয়ে। শ্যুটের কারণে তাঁকেও একাধিক বার দেশের বাইরে যেতে হচ্ছে। কিন্তু ব্যস্ত রুটিন থেকে সময় বার করেছেন তিনিও।

আগামী বছর মুক্তি পাবে শাহরুখের 'পাঠান'। এ ছাড়াও তাঁর ঝুলিতে আছে 'পাঠান', 'ডানকি'র মতো ছবি। এ ছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'-এ অল্প সময়ের জন্য দেখা গিয়েছে তাঁকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.