বাংলা নিউজ > বায়োস্কোপ > বেনিয়ম আমিরের! না ঘুমিয়েই ভোররাত পর্যন্ত পার্টি শাহরুখ-সলমনের সঙ্গে

বেনিয়ম আমিরের! না ঘুমিয়েই ভোররাত পর্যন্ত পার্টি শাহরুখ-সলমনের সঙ্গে

১৬ মে কী করেছিলেন শাহরুখ-সলমন-আমির

Shah Rukh-Salman-Aamir: ১৬ মে ভোররাত পর্যন্ত জেগে পার্টি করেন শাহরুখ, সলমন এবং আমির। এদিনের পার্টিতে তিন খান তাঁদের কেরিয়ার নিতে বিস্তর আলোচনা করেন।

শাহরুখ বলুন বা আমির কিংবা সলমন খান তিনজনেই বলিউডের তিন সফল অভিনেতা। স্বনামে গোটা বিশ্বে বন্দিত তাঁরা। নানা কারণে তাঁরা হামেশাই চর্চায় থাকেন। ভক্তদের তাঁদের নিয়ে আগ্রহের অন্ত নেই। এবার এই তিন মাথা যদি এক জায়গায় হয় তাহলে সেটা নিয়ে খবর হবে না হয় কখনও! হইচই পড়বে না হয়!

গত ১৬ মে শাহরুখ, সলমন এবং আমির তিনজনেই ভোররাত পর্যন্ত পার্টি করেন। সলমনের অ্যাপার্টমেন্টে এদিন তাঁদের একটা মিনি গেট টুগেদার হয় এদিন। গ্যালাক্সিতে ১৬ মে ভোর ৪টে পর্যন্ত তাঁরা পার্টি করেন। এমনটাই একটি সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়। আমির খানই এদিন সবার আগে সলমনের ফ্ল্যাটে পৌঁছন। সলমন এবং শাহরুখ দুজনে একসঙ্গে গ্যালাক্সিতে আসেন এদিন। তাঁদের সেদিন টাইগার ৩ -এর শুটিং ছিল। শুটিং শেষ করে এঁরা সেদিন সোজা পার্টিতে হাজির হন।

রিপোর্ট অনুযায়ী তাঁরা এদিনের পার্টিতে নিজেদের কেরিয়ার নিয়ে আলোচনা করেন। এতদিন পর একসঙ্গে তাঁরা ভীষণ আনন্দ মজা করলেন। এই পার্টিতেই সলমন এবং শাহরুখ আমিরকে উদ্বুদ্ধ করেন আবার কাজে ফেরার জন্য।

অন্যদিকে আমির আবার সলমন আর শাহরুখকে তাঁর সঙ্গে ইউরোপ বা আমেরিকায় ছুটি কাটাতে যাওয়ার কথা বলেন। তাঁরা একই সঙ্গে সঠিক ছবিতে কীভাবে সই করা উচিত, কীভাবে সঠিক বাছা উচিত, ইত্যাদি নিয়েও আলোচনা করেন। কী করে তাঁদের থেকে দর্শকদের যে প্রত্যাশা সেটা হ্যান্ডেল করা যায় সেটা নিয়েও কথা বলেন।

আমির সাধারণত জলদি ঘুমিয়ে পড়েন। কিন্তু এদিন বাকি দুই খানের পাল্লায় পড়ে নিয়ম ভাঙলেন। শুধু তাই নয়, আড্ডা মারতে মারতে বুঝতেই পারলেন না কখন সময় কেটে গিয়েছে। ডাঙ্কির বিষয়ে এদিন আলোচনা করেন তাঁরা। রাজকুমার হিরানির শাহরুখের সঙ্গে কাজ করার জন্য কতটা উচ্ছ্বসিত ছিলেন সেটা নিয়েও এদিন তাঁরা কথা বলেন।

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? বংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা মিথুন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? লোকসভা ভোটের বিপর্যয় ভুলে উপনির্বাচনে মন বিজেপির, প্রার্থী বাছতে তৈরি তালিকা

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.