বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখের এই শরীর ধরে রাখতে সাহায্য করেছেন তিন তারকা! কারা তাঁরা

Shah Rukh Khan: শাহরুখের এই শরীর ধরে রাখতে সাহায্য করেছেন তিন তারকা! কারা তাঁরা

শাহরুখ খান কাদের থেকে ফিটনেস টিপস নেন?

Shah Rukh Khan: করোনার জন্য যখন জিম, ইত্যাদি বন্ধ ছিল তথ্য। শাহরুখ খান কাদের থেকে ফিটনেস টিপস নিতেন প্রকাশ্যে আনলেন। তালিকায় আছে সলমন খান, টাইগার শ্রফের নাম।

মাত্র কয়েকদিন হল শাহরুখ খান তাঁর ৫৭ তম জন্মদিন পালন করলেন। আর সেদিনই তিনি তবে ভক্তদের জানালেন যখন করোনার কারণে গোটা বিশ্বজুড়ে লকডাউন চলছিল তখন তিনি কীভাবে শরীরচর্চা করতেন। কীভাবে স্বাস্থ্যের খেয়াল রেখেছিলেন সবটাই জানালেন। শাহরুখ খানকে তাঁর আগামী ছবি পাঠানের জন্য একটা দারুন বডির প্রয়োজন ছিল। আর এটার জন্যই তাঁর শারীরিক কসরত, শরীরচর্চার প্রয়োজন ছিল। কিন্তু করোনা সেই সমস্ত কিছুতে জল ঢেলে দিয়েছিল। কিন্তু তাই বলে কী শরীরচর্চা বন্ধ রাখা যায়? একদমই না। করোনার সময় তাই শাহরুখ খানের ফিটনেস গুরুর ভূমিকা পালন করেছিলেন সলমন খান, হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ।

শাহরুখ খান ২০২১ সালের শুরুর দিক থেকে তাঁর আগামী ছবি পাঠানের জন্য প্রস্তুতি শুরু করেন। কিন্তু তখন কোভিডের সেকেন্ড ওয়েভের কারণে সমস্ত জিম ইত্যাদি বন্ধ ছিল। তাঁকে বাড়িতেই শরীর চর্চা করতে হচ্ছিল। আর সেই বিষয় নিয়েই তিনি তাঁর জন্মদিনের দিন মুখ খোলেন। সমস্ত ভক্তদের জানালেন যে লকডাউনের মাঝেও তিনি কীভাবে শরীরচর্চা চালিয়ে গিয়েছিলেন।

শাহরুখ খানের ভিডিওটি তাঁর এক ভক্ত পোস্ট করেন। সেখানে দেখা যায় শাহরুখ এই বিষয় বলছেন। 'করোনা হয়েছে আজ প্রায় তিন বছর হয়ে গিয়েছে। ওই সময় আমি সাধারণত খুব দেরি করে উঠতাম। এরপর আমি জিমে ৩০-৪৫ মিনিট সময় কাটাতাম। কিন্তু কোয়ারেন্টাইনের জন্য কোনও ফিটনেস ট্রেনারকে পাইনি।’ এমনটাই জানান অভিনেতা, সং বলেন এরপর তিনি গুগল করে দেখেন যে কোন ব্যায়ামগুলো তিনি করতে পারবেন। কিংবা তিনি সলমন খান, হৃত্বিক রোশন এঁদের ফোন করে সাজেশন নিতেন যে কোন ব্যায়াম করলে সেটা তাঁর জন্য ভালো হবে। ‘আমি এটা করতে পারব, আমি সেটা করতে পারব?' জানতে চাইতাম ওঁদের থেকে জানান বলিউডের বাদশা।

শাহরুখ খান যে তিন অভিনেতার নাম করেছেন তাঁরা সকলেই শরীরচর্চার জন্য বেশ বিখ্যাত। আর তিনি যখন সলমন খানের নাম করেন তখন দর্শকরা চিৎকার করে ওঠে। একথা সকলেরই জানা যে শাহরুখ এবং সলমন দীর্ঘদিনের বন্ধু। তাছাড়া সলমন নাকি পাঠান ছবিতেও থাকতে চলেছেন একটি ক্যামিও চরিত্রে। অন্যদিকে সলমনের টাইগার ৩ ছবিতে শাহরুখ খানকে নাকি দেখা যাবে ক্যামিও চরিত্রে। এমনটাই শোনা যাচ্ছে বলিউডের অন্দরে কান পাতলে।

আগামী বছর শাহরুখ খানের একাধিক ছবি মুক্তি পেতে চলেছে। সবার আগে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে অভিনেতার পাঠান ছবিটি। তারপর তালিকায় আছে জওয়ান এবং ডানকি ছবি দুটি।

বন্ধ করুন