বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘নিজেকে সেরা বললে লোকে আমায় অহংকারী ভাবে’, মিডিয়ার সামনে অকপট ‘পাঠান’ শাহরুখ

Shah Rukh Khan: ‘নিজেকে সেরা বললে লোকে আমায় অহংকারী ভাবে’, মিডিয়ার সামনে অকপট ‘পাঠান’ শাহরুখ

অকপট শাহরুখ খান (AFP)

Shah Rukh Khan: ‘পাঠান' সাফল্যের পর অবশেষে মুখ খুললেন শাহরুখ খান। ‘পাঠান’ অভিনেতার মন্তব্য, তিনি যখন নিজেকে সেরা বলেন, অনেকেই তাঁর অহংকারি মনে করেন। সোমবার মুম্বইয়ে পাঠান-এ সাংবাদিকদের মুখোমুখি হয় শাহরুখ, দীপিকা, জনরা। 

বক্স অফিসে ঝড় তুলেছে ‘পাঠান’। গত ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত ছবি। মুক্তির আগে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমের প্রচার হয়েছে ‘পাঠান’-এর। অবশেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন শাহরুখ-দীপিকারা।

সোমবার মুম্বইয়ে পাঠান-এর সাংবাদিক বৈঠকে ‘জিম’ জন আব্রহামের পাশাপাশি দেখে মিলেছে পরিচালক সিদ্ধার্থ আনন্দেরও। এই ছবির হাত ধরে কোভিডের পর বলিউড বক্স অফিস ঘুরে দাঁড়িয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তারকা-খচিত অ্যাকশন ফ্লিক ভক্তদের হলমুখী করেছে। দর্শকদের কাছ থেকে অপ্রতিরোধ্য, ইতিবাচক প্রতিক্রিয়া উপভোগ করছে ‘পাঠান’ টিম।

৪ বছরের অপেক্ষার অবসান। অবশেষে ২০২৩-এ রুপোলি পর্দায় ফিরেছেন শাহরুখ। ছবির সাফল্যে রীতিমতো আপ্লুত বলিউডের বাদশা। বাঁধনছাড়া উচ্ছ্বাস তাঁর চোখমুখ থেকে যেন ঝরে পড়ছিল। মিডিয়ার সামনে এ দিন মন খুলে কথা বলেছেন শাহরুখ-দীপিকা-জনরা। চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন, এত বড় সাফল্য নিয়ে নিজের অভিজ্ঞতার কথাও ভাগ করে নিয়েছেন এসআরকে। পাশাপাশি কথা বলেছেন জীবনের অন্য অভিজ্ঞতা নিয়েও।

আরও পড়ুন: ফুটফুটে ফুলের মতো, ‘নিকের মুখ বসানো’, মেয়ে মালতীর মুখের ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা

‘পাঠান’ অভিনেতার মন্তব্য, তিনি যখন নিজেকে সেরা বলেন, অনেকেই তাঁর অহংকারী মনে করেন। এ বিষয় ভক্তদের উদ্দেশে মূল্যবান জীবনের উপদেশ শেয়ার করে শাহরুখ বলেছেন, তিনি সত্যই বিশ্বাস করেন যে এই চিন্তা নিয়ে মানুষের জেগে ওঠা উচিত, এবং তারা যা চায় তা অর্জনের জন্য উচ্চতর লক্ষ্য রাখা উচিত। 

শাহরুখের কথায়, ‘আমিই শ্রেষ্ঠ, আমিই শ্রেষ্ঠ, আমিই শ্রেষ্ঠ। আমি যখন বছরের পর বছর ধরে এই কথা বলে আসছি, লোকেরা মনে করে আমি অহংকারী। তবে আমি বিশ্বাস করি আমাদের এই চিন্তা নিয়েই জেগে ওঠা উচিত। আপনি যদি চাঁদের জন্য লক্ষ্য রাখেন তবে আপনি ১০ কিংবা ১১ তলা পর্যন্ত ঠিক করে পৌঁছোতে পারবেন। তাই সবসময় লক্ষ্যটা উঁচু রাখো’।

২০১৮-এর পরে ২০২৩-এ বড়পর্দায় রাজকীয় প্রত্যাবর্তন। এ প্রসঙ্গে অভিনেতার মন্তব্য, কঠিন সময়ের পরে ফের বড় পর্দায় ফেরার সবথেকে বড় অনুপ্রেরণা জুগিয়েছেন দর্শকই। এই ৪ দিন গত ৪ বছরকে ভুলিয়ে দিয়েছে।

এদিন সংবাদমাধ্যমকে শাহরুখ বলেন, ‘আমরা সত্যি কৃতজ্ঞ দর্শক এবং সংবাদমাধ্যমের কাছে পাঠানকে এতটা পরিমাণ সমর্থন জোগানোর জন্য। এমন অনেক কিছুই ঘটতে পারত যা এই ছবির আনন্দদায়ক মুক্তিকে সংকুচিত করতে পারতো…. তবে সবদিক থেকে যে ভালোবাসা এসেছে সেটাই আমাদের এই সাফল্য এনে দিয়েছে। এর জন্য আমরা যতই কৃতজ্ঞতা জানাই সেটা কম হবে। আমি আমার সমস্ত সহকর্মীদের তরফ থেকে আমি ধন্যবাদ জানাচ্ছি দর্শকদের। সিনেমায় আবারও জীবন ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ'।

বায়োস্কোপ খবর

Latest News

লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.