বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Sonakshi: ‘এটাই আমার আজকের…’, মুসলিম বিয়ে নিয়ে কটাক্ষ, যা বলে সোনাক্ষীকে খুশি করলেন শাহরুখ

Shah Rukh-Sonakshi: ‘এটাই আমার আজকের…’, মুসলিম বিয়ে নিয়ে কটাক্ষ, যা বলে সোনাক্ষীকে খুশি করলেন শাহরুখ

শাহরুখ খান, সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল

একটি ছবিতে দেখা গিয়েছে, সোনাক্ষী এবং জাহির একটি লিফটে, সেখানে তাঁরা একটি ভয়েস নোট মনোযোগ সহকারে শুনছেন। আর সেটি শুনেই তাঁদের মুখে ফুটেছে হাসি। কারণ, সেই ভোয়েস নোটটি বলিউডের মেগাস্টার শাহরুখ খানের।

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল চলতি বছরের ২৩ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বর্তমানে দু'জনেই সুখে সংসার করছেন। ৯ জুলাই সোনাক্ষী ইনস্টাগ্রামে জাহিরের সঙ্গে তাঁর বিয়ের ১০টি ছবিও শেয়ার করেছেন। প্রতিটি ছবির সঙ্গে একটি করে ক্যাপশন লিখেছেন, বলা ভালো একটি করে ব্যাকস্টোরি। যা দেখে ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত।

আর তার মধ্যেই একটি ছবিতে দেখা গিয়েছে, সোনাক্ষী এবং জাহির একটি লিফটে, সেখানে তাঁরা একটি ভয়েস নোট মনোযোগ সহকারে শুনছেন। আর সেটি শুনেই তাঁদের মুখে ফুটেছে হাসি। কারণ, সেই ভোয়েস নোটটি বলিউডের মেগাস্টার শাহরুখ খানের। তিনি নবদম্পতিকে ভয়েস নোটের মাধ্যমে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: পাবলিক টয়লেটে টুইঙ্কল! বোনের সাথে জয়পুরে গিয়ে আর কী কী অভিজ্ঞতা হল অক্ষয় ঘরণীর?

ছবিটি শেয়ার করে নায়িকা ক্যাপশনে লেখেন, 'আমার সর্বকালের প্রিয় এসআরকে থেকে এই ভয়েস নোটটি পেয়েছি। তিনি আমাদের জীবনের বড় দিনের জন্য অনেক ভালবাসা এবং শুভকামনা জানিয়েছে আমাদের, আমি মনে করি এটাই আমার আজকের দিনের সেরা ছবি।'

আরও পড়ুন: আম্বানিদের বিয়ে! মুম্বইয়ে হোটেলের ভাড়া প্রতি রাতে ১৩,০০০ থেকে বেড়ে হল ৯১,০০০ টাকা

প্রসঙ্গত, এই ছবিটি ছাড়াও আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন নায়িকা। প্রথম ছবিতে দেখা গিয়েছে, জাহির এবং সোনাক্ষী একেবারে ফিল্মি কায়দায় দাঁড়িয়ে। জাহির অনেকটা শাহরুখ খানের সিগনেচার পোজে দাঁড়িয়ে আর তাঁর হাত ধরে নায়িকা সুলভ ভঙ্গিতে দাঁড়িয়ে সোনাক্ষী। সোনাক্ষী জানান এটি বর্তমানে তাঁর ফোনের ওয়ালপেপার। তাছাড়াও ফটোগুলিতে দেখায় যে, জাহির তাঁর সদ্য বিয়ে করা বউ সোনাক্ষীর দিকে ভালোবাসা ভরা অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে। এই ছবিগুলির ক্যাপশন হিসেবে অভিনেত্রী লিখেছেন, 'নায়ক তাঁর নায়িকাকে স্বপ্নাবিষ্ট চোখে দেখছেন, মনে মনে চলছে একসঙ্গে পথ চলার প্রস্তুতি। এতেই জড়িয়ে রয়েছে সবটুকু শান্তি, নায়িকার মুখের হাসির জন্য সে সব কিছু করতে পারে।'

সোনাক্ষী-জাহিরের বিয়ে ও সম্পর্কে

৭ বছর আগে সোনাক্ষী-জাহিরের প্রেমের শুরুটা হয়েছিল সলমনের হাত ধরে। ভাইজানের পার্টিতেই হয় তাঁদের প্রথম আলাপ। আর তারপর তা গড়ায় প্রেম সেখান থেকে হয় বিয়ে। মায়ের শাড়ি পরে বিয়ে সারেন সোনাক্ষী। তারপর রিসেপশনে বেছে নেন লাল রঙের বেনারসি। তাঁদের রিসেপশনে হাজির ছিলেন সলমন খান, সিদ্ধার্থ রায় কাপুর, বিদ্যা বালন এবং বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু-সহ বলিউডের বিখ্যাত সব তারকারা। তাছাড়াও বিয়ের সব অনুষ্ঠানে অংশ নিয়েছেন সোনাক্ষী ও জাহিরের ঘনিষ্ঠ বন্ধু হুমা কুরেশি ও তাঁর ভাই।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.