বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রতীক্ষার অবসান, আগামী ছবির শ্যুটিং শুরু করছেন শাহরুখ খান

২০১৮-তে মুক্তি পেয়েছিল জিরো। তারপর থেকে আর বক্সঅফিস মুখী হননি কিং খান। শ্যুটিংই করেননি অন্য কোনও ছবির। কিন্তু সেই খরা কাটতে চলেছে। নভেম্বর শেষে পরবর্তী ছবির শ্যুটিং শুরু করছেন শাহরুখ খান। 

এই ছবিতে হিরোইন দীপিকা পাড়ুকোন ও ভিলেনের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। তাঁরা আগামী বছরের জানুয়ারিতে কাজ শুরু করবেন। করোনাকালে বাইরে নয়, মুম্বইয়ের আন্ধেরিতে যশ রাজ স্টুডিওতে শুরু হচ্ছে সিদ্ধার্থ আনন্দের এই ছবির শ্যুটিং। অ্যাকশন ভিত্তিক ছবি হতে চলেছে বলে এটি জানা যাচ্ছে। 

সূত্রের খবর, প্রাথমিক ভাবে দুই মাস শুধু শাহরুখের শ্যুট হবে। তারপর নয়া বছরে যুক্ত হবেন দীপিকা ও জন। ফের তারপর শুরু হবে কাজ ২০২১-এর প্রথম মাসে। সিদ্ধার্থের আগের ছবি ওয়্যারের মতো এটিও হবে অ্যাকশন প্যাকড প্রতিহিংসার ছবি। শাহরুখ ও জনের দ্বন্দ্বের সিকোয়েনন্সগুলি ডিজাইনে মাথা ঘামিয়েছেন স্বয়ং প্রযোজক আদিত্য চোপড়া। অ্যাকশন ডিরেক্টর হিসেবে থাকছেন পারভেজ শেখ, যিনি আগেও বহু ছবিতে কাজ করেছেন। 

বর্তমানে আমিরশাহিতে আছেন কিং খান। একটু হাল্কা দাড়ি ও বড় চুল রেখেছেন তিনি, পাঠানের লুকসের জন্য। এই ছবিতে রকমারি সানগ্লাসে দেখা যাবে তাঁকে। লুকস ডিজাইন করছেন শালীনা নাথানি। প্রসঙ্গত, পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য একটু ব্রেক নিয়েছিলেন বাদশা। তবে মনে হচ্ছে, সেই অবসরের পালা শেষ। ফের শাহরুখ জাদুতে মাততে চলেছে বলিউড। 

বন্ধ করুন