বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan on Kabhi Haan Kabhi Naa: 'আমি নিশ্চিত...', রবিবার দুপুরে কী হল শাহরুখের? হঠাৎ কার নস্টালজিয়ায় ভাসলেন?

Shah Rukh Khan on Kabhi Haan Kabhi Naa: 'আমি নিশ্চিত...', রবিবার দুপুরে কী হল শাহরুখের? হঠাৎ কার নস্টালজিয়ায় ভাসলেন?

রবিবার হঠাৎ কার স্মৃতিতে ভাসলেন শাহরুখ?

Shah Rukh Khan on Kabhi Haan Kabhi Naa: কভি হাঁ কভি না ছবির ২৯ বছর পার। রবিবার সেই ছবিকে নিয়ে, সেই ছবির চরিত্র নিয়ে বিশেষ পোস্ট শাহরুখের। কী লিখলেন অভিনেতা তাঁর এই পোস্টে?

রবিবারের বারবেলায় নস্টালজিয়ায় ভাসলেন কিং খান। কভি হাঁ কভি না ছবির কথা মনে করলেন। শুধু মনে করলেন না সেই নিয়ে পোস্টও করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। কেরিয়ারে অনেকটা লম্বা পথ সফর করে এগিয়ে এসেছেন শাহরুখ। পিছু ফিরে তাকালে কোন চরিত্র আজও তাঁকে ভাবায়, কোন চরিত্র আজও তাঁর পছন্দের হয়ে থেকে গিয়েছে সেটাই যেন তাঁর এই পোস্টে ধরা পড়ল।

২৬ ফেব্রুয়ারি, রবিবার একটি কভি হাঁ কভি না ছবির ক্লিপ শাহরুখ খান শেয়ার করেন ফেসবুকে। সেখানে তাঁকে একটি স্যাক্সোফোন বাজাতে দেখা যাচ্ছে। একটি সাদা কালো ছবিতে তাঁকে সাদা শার্ট, ব্লেজার এবং টুপি পরে দেখা যাচ্ছে।

এই ছবিটি পোস্ট করে শাহরুখ খান লেখেন, 'বয়সের সেই সময়টায়, জীবনের সেই ধাপের, অনিয়ন্ত্রিত শিল্প, নৈপুণ্য আজও ব্যাখ্যা করা সম্ভব নয়। তখন আমার চারপাশে ভারতের সেরা কাস্ট এবং ক্রিউ, সঙ্গে একজন সেরা পরিচালক। সেই পরিচালকের থেকে কত কিছুই না শিখেছি। তাঁকে আমি ভীষণ মিস করি। তিনিই আমায় শিখিয়েছিলেন যে মাঝে মাঝে আমরা সেই সেরা মুহূর্তগুলোকে হারিয়ে ফেলি, কিন্তু জিতে যাই বাকি অনেক কিছুই। আমি নিশ্চিত, আজও এখনও এই পৃথিবীর কোথাও সুনীল আছে।'

উল্লেখযোগ্য কভি হাঁ কভি না ছবিতে অভিনেতার চরিত্রের নাম ছিল সুনীল। ছবিটির পরিচালনা করেছিলেন কুন্দন শাহ। ১৯৯৪ সালের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল এই ছবিটি। ২৯ বছর পর আজও সেই ছবি নিয়ে নস্টালজিয়ায় ভাসলেন কিং খান।

আপাতত শাহরুখ তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি পাঠানের সাফল্য উপভোগ করছেন। তাঁর, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত এই ছবিটি ইতিমধ্যেই বিশ্বজুড়ে ১,০০০ কোটি রোজগার করে ফেলেছে। ভেঙেছে বহু রেকর্ড। চলতি বছরেই শাহরুখের আরও দুটি ছবি মুক্তি পেতে চলেছে, জওয়ান এবং ডাঙ্কি। জওয়ান ছবিটির পরিচালনা করেছেন অ্যাটলি, এবং রাজকুমার হিরানির ছবি হল ডাঙ্কি।

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.