বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটের ফাঁকে পুণের মেট্রো কর্মীদের সঙ্গে শাহরুখের ‘কীর্তি’ ভাইরাল নেটপাড়ায়
অ্যাটলির ছবিতে অ্যাকশন হিরো রূপে হাজির হচ্ছেন শাহরুখ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অ্যাটলির ছবিতে অ্যাকশন হিরো রূপে হাজির হচ্ছেন শাহরুখ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

শ্যুটের ফাঁকে পুণের মেট্রো কর্মীদের সঙ্গে শাহরুখের ‘কীর্তি’ ভাইরাল নেটপাড়ায়

তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবির শুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ খান!

তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবির শুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ খান! একটি প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী পুণেতে শনিবার সকাল থেকেই জোরকদমে শুরু হয়ে গেছে এই ছবির শুটিং। শাহরুখের সঙ্গে ছবির ইউনিটে যোগ দিয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারাও। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন তিনি। সূত্রের খবর, আপাতত ১০ দিনের শুটিং শিডিউল ঠিক করা হয়েছে পুণেতে। এরপর সেখান থেকে মুম্বই ফেরত আসবেন 'বাদশাহ'। সেখানে দ্বিতীয় দফায় ছবির শুটিং শুরু হবে। যদিও শাহরুখ এই ছবির বিষয়ে মুখে এখনও পর্যন্ত টুঁ শব্দ করেননি।

পুণের মেট্রো কর্মীদের সঙ্গে শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
পুণের মেট্রো কর্মীদের সঙ্গে শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

তবে এদিনের বেশ কয়েকটি ছবি দেখে এই সিনেমার শুটিং শুরু হওয়ার ব্যাপারে সব সন্দেহ প্রায় দূর হয়ে গেছে নেটিজেনদের। পুণের মেট্রো কর্মীদের সঙ্গে বেশ কিছু সময় কাটালেন শাহরুখ। শুধু সময়ই কাটালেন না, তাঁদের আবদারে সেলফি যেমন তুললেন পাশাপাশি দেদার সইও বিলোলেন 'বাদশাহ'। শাহরুখ আর পুণে দুইয়ে দুইয়ে চার করতে মোটেই অসুবিধে হয়নি তাঁর অনুরাগীদের।

ছবিতে দেখা যাচ্ছে ধূসর রঙের টিশার্টের সঙ্গে চোখে সানগ্লাস এঁটে বেশ ক্যাজুয়াল অবতারেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শাহরুখ। মাথায় পরা টুপির ফাঁক থেকে বেরিয়ে আসছে ঘাড় ছাপানো লম্বা অবিন্যস্ত চুল। তবে কি পুণের কোনও মেট্রো স্টেশনে এদিন শুট সারলেন এই বলি-নায়ক? প্রশ্ন উঠেছে নেটপাড়ায়। উল্লেখ্য, প্রায় বছর আড়াই পর বলিপাড়ায় কামব্যাক করার পর এ যেন 'অন্য' শাহরুখ। বিন্দুমাত্র রোম্যান্সের গন্ধ নেই। পরতে পরতে জড়িয়ে রয়েছে শুধুই অ্যাকশন। 'পাঠান' এর পর এই ছবিতে রোম্যান্স তো রয়েইছে কিন্তু দর্শকের চোখ জুড়ে নাকি থাকবে শুধুই 'বাদশাহী অ্যাকশন'। লেখাই বাহুল্য, ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন 'কিং খান'। তার ওপর এ ছবিতে তাঁর ডাবল রোল। এখানে শাহরুখকে দেখা যাবে ভারতীয় গুপ্তচর সংস্থা 'RAW' এর একজন অফিসারের চরিত্রে।

ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার-কে। কাস্টিংয়ে থাকছে আরও চমক। অ্যাটলি-শাহরুখের প্রথম মেগাভেঞ্চারে কাজ করতে চলেছেন দঙ্গল গার্ল সানিয়া মালহোত্রাও। ‘লুডো’ , 'পাগলেট’ -এর মতো একের পর এক ছবিতে কাজ করে এই মূহুর্তে বলিউডে নিজের জায়গা যথেষ্ট পাকা করে ফেলেছেন সানিয়া।সূত্রের খবর, অ্যাটলির এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। এছাড়াও বেশ বড় চরিত্রে থাকছেন জনপ্রিয় দক্ষিণী সুন্দরী প্রিয়মণি।

বন্ধ করুন