বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেক্ষার অবসান! মালয়ালি পরিচালকের ছবিতে শাহরুখের বাদশাহি কামব্যাক

অপেক্ষার অবসান! মালয়ালি পরিচালকের ছবিতে শাহরুখের বাদশাহি কামব্যাক

আশিক আবুর সঙ্গে চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন শাহরুখ (সৌজন্য ইন্সটাগ্রাম)

মালায়ালি পরিচালক আশিক আবুর ছবির সঙ্গে রূপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। এখনও ঠিক হয় নি ছবির নাম। ২০২০-র শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং।
  • বৃহস্পতিবারই এই ছবির কন্ট্রাক্ট সাইন করেন বাদশা, খবর ইন্ডাস্ট্রি সূত্রে। এদিন মন্নতে হাজির হয়েছিলেন আবু ।
  • শাহরুখের কামব্যাক ফিল্ম নিয়ে অবশেষে জল্পনার অবসান। মালায়ালি পরিচালক আশিক আবুর ছবির সঙ্গে রূপোলি পর্দায় ফিরবেন বলিউডের কিং খান। এখনও ঠিক হয় নি ছবির নাম। ২০২০-র শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং।

    পরিচালক আশিক আবু আজ(বৃহস্পতিবার)মন্নতে শাহরুখের সঙ্গে দেখা করেন এবং তাঁর পরবর্তীর ছবির জন্য শাহরুখকে চুক্তিবদ্ধ করেন। কুম্বালাঙ্গি নাইটস খ্যাত শ্যাম পুস্করণ এই ছবির চিত্রনাট্য লিখবেন, খবর ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে।

    এদিনের শাহরুখের সঙ্গে সাক্ষাত্ সেরে সেই মুহুর্তটি ফ্রেমবন্দি করেন আবু। এবং সেই ছবিও ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন পরিচালক। লিখেছেন, 'ধন্যবাদ এসআরকে। আমরা তোমায় ভালোবাসি'।

    View this post on Instagram

    Thank you @iamsrk. We love you 😘

    A post shared by Aashiq Abu (@aashiqabu) on



    প্রযোজক শানীম জায়েদও শাহরুখের সঙ্গে একটি মুহুর্তের ছবি তুলে ধরেছেন সোশ্যাল মি়ডিয়ায়। ছবির ক্যাপশন হিসাবে লিখেছেন,'শাহরুখ খানের সঙ্গেবপ্রায় দু ঘন্টা আলোচনা চলল। সঙ্গে ছিল আমার অন্যতম প্রিয় পরিচালক আশিক আবু এবং শ্যাম পুস্করণ। নিঃসন্দেহে আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন'।


    ভাইরাস, মায়ানাধি এবং ২২ ফিমেল কোট্টায়ামের মতো জনপ্রিয় ছবির পরিচালক আবু। শাহরুখের সঙ্গে জুটি বেঁধেই বলিউডি ছবিতে হাতেখড়ি হবে পরিচালকের।

    বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল জিরো(২০১৮)। আনন্দ এল রাইয়ের এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে সাময়িক বিরতি নেন বাদশা। শাহরুখ জানিয়েছিলেন 'আমি এখন একটু নিজেকে সময় দিতে চাই, পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই'। গত এক বছরে শাহরুখ একাধিক ছবির অফার ছেড়েছেন। পিছিয়ে গিয়েছেন ডন থ্রি-র মতো প্রোজেক্টও। প্রথমে শোনা গিয়েছিল রাজ কুমার হিরানির ছবির সঙ্গেই নাকি গ্র্যান্ড কামব্যাক করবেন কিং খান। তবে না, সব ইকুয়েশন পাল্টে মালায়ালি পরিচালকের হাত ধরেই নতুনভাবে রূপোলি সফর শুরু করবেন বাদশা।



    বায়োস্কোপ খবর

    Latest News

    অজি সফরে রোহিতরা বক্সিং-ডে টেস্ট খেলবেন মেলবোর্নে, বর্ডার-গাভাসকর ট্রফির সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের

    Latest IPL News

    ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.