বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেক্ষার অবসান! মালয়ালি পরিচালকের ছবিতে শাহরুখের বাদশাহি কামব্যাক
আশিক আবুর সঙ্গে চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন শাহরুখ (সৌজন্য ইন্সটাগ্রাম)
আশিক আবুর সঙ্গে চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন শাহরুখ (সৌজন্য ইন্সটাগ্রাম)

অপেক্ষার অবসান! মালয়ালি পরিচালকের ছবিতে শাহরুখের বাদশাহি কামব্যাক

  • মালায়ালি পরিচালক আশিক আবুর ছবির সঙ্গে রূপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। এখনও ঠিক হয় নি ছবির নাম। ২০২০-র শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং।
  • বৃহস্পতিবারই এই ছবির কন্ট্রাক্ট সাইন করেন বাদশা, খবর ইন্ডাস্ট্রি সূত্রে। এদিন মন্নতে হাজির হয়েছিলেন আবু ।

শাহরুখের কামব্যাক ফিল্ম নিয়ে অবশেষে জল্পনার অবসান। মালায়ালি পরিচালক আশিক আবুর ছবির সঙ্গে রূপোলি পর্দায় ফিরবেন বলিউডের কিং খান। এখনও ঠিক হয় নি ছবির নাম। ২০২০-র শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং।

পরিচালক আশিক আবু আজ(বৃহস্পতিবার)মন্নতে শাহরুখের সঙ্গে দেখা করেন এবং তাঁর পরবর্তীর ছবির জন্য শাহরুখকে চুক্তিবদ্ধ করেন। কুম্বালাঙ্গি নাইটস খ্যাত শ্যাম পুস্করণ এই ছবির চিত্রনাট্য লিখবেন, খবর ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে।

এদিনের শাহরুখের সঙ্গে সাক্ষাত্ সেরে সেই মুহুর্তটি ফ্রেমবন্দি করেন আবু। এবং সেই ছবিও ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন পরিচালক। লিখেছেন, 'ধন্যবাদ এসআরকে। আমরা তোমায় ভালোবাসি'।

View this post on Instagram

Thank you @iamsrk. We love you 😘

A post shared by Aashiq Abu (@aashiqabu) on



প্রযোজক শানীম জায়েদও শাহরুখের সঙ্গে একটি মুহুর্তের ছবি তুলে ধরেছেন সোশ্যাল মি়ডিয়ায়। ছবির ক্যাপশন হিসাবে লিখেছেন,'শাহরুখ খানের সঙ্গেবপ্রায় দু ঘন্টা আলোচনা চলল। সঙ্গে ছিল আমার অন্যতম প্রিয় পরিচালক আশিক আবু এবং শ্যাম পুস্করণ। নিঃসন্দেহে আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন'।


ভাইরাস, মায়ানাধি এবং ২২ ফিমেল কোট্টায়ামের মতো জনপ্রিয় ছবির পরিচালক আবু। শাহরুখের সঙ্গে জুটি বেঁধেই বলিউডি ছবিতে হাতেখড়ি হবে পরিচালকের।

বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল জিরো(২০১৮)। আনন্দ এল রাইয়ের এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে সাময়িক বিরতি নেন বাদশা। শাহরুখ জানিয়েছিলেন 'আমি এখন একটু নিজেকে সময় দিতে চাই, পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই'। গত এক বছরে শাহরুখ একাধিক ছবির অফার ছেড়েছেন। পিছিয়ে গিয়েছেন ডন থ্রি-র মতো প্রোজেক্টও। প্রথমে শোনা গিয়েছিল রাজ কুমার হিরানির ছবির সঙ্গেই নাকি গ্র্যান্ড কামব্যাক করবেন কিং খান। তবে না, সব ইকুয়েশন পাল্টে মালায়ালি পরিচালকের হাত ধরেই নতুনভাবে রূপোলি সফর শুরু করবেন বাদশা।



বন্ধ করুন