বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan New Film: IPL জিতে স্পেনে হাজির শাহরুখ! নতুন ছবির কাজ শুরু করলেন কিং খান?

Shah Rukh Khan New Film: IPL জিতে স্পেনে হাজির শাহরুখ! নতুন ছবির কাজ শুরু করলেন কিং খান?

IPL জিতে স্পেনে হাজির শাহরুখ! নতুন ছবির কাজ শুরু করলেন কিং খান? (AFP)

Shah Rukh Khan New Film: শোনা যাচ্ছে, সুজয় ঘোষের পরিচালনায় 'কিং' ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করবেন বাবা-মেয়ে, শাহরুখ-সুহানা। 

২০২৩ সাল জুড়ে বক্স অফিসে রাজত্ব করেছেন শাহরুখ খান। পরপর দু'টি ১০০০ কোটির ছবি সিনেপ্রেমীদের উপহার দিয়েছেন তিনি। সঙ্গে টাইগার ৩-র ধামাকেদার ক্যামিও, প্রথমবার রাজু হিরানির সঙ্গে জুটি বেঁধে ডাঙ্কি- এক কথায় কিং খান ম্যাজিক অব্যাহত থেকেছে। 

পাঁচ বছরের লম্বা বিরতি কাটিয়ে স্ক্রিনে ফেরার পর অতিরিক্ত কাজ করে খানিক ক্লান্ত ছিলেন বাদশা। তাই লম্বা ছুটি নিয়েছিলেন। গত দু-মাস যাবত শাহরুখের যাবতীয় ধ্যানজ্ঞান ছিল কেকেআর। গত সপ্তাহেই তিন নম্বর আইপিএল ট্রফি ঘরে এনেছে তাঁর টিম। এর মাঝেই নতুন চমক শাহরুখের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের একটি ছবি। যা দেখে অনুরাগীরা নিশ্চিত এই মুহূর্তে স্পেনে রয়েছেন তারকা। ছবি দেখে অনুমান করা হচ্ছে, সুজয় ঘোষ পরিচালিত আসন্ন ছবি ‘কিং’-এর শ্যুটিং শুরু করে ফেলেছেন তারকা। 

ছবিটি ফাঁস শনিবার

এক্স-এর এক ব্যবহারকারী শাহরুখের একটি ছবি পোস্ট করে দাবি করেন যে এটি কিং-এর সেট থেকে ফাঁস হওয়া ছবি। পোস্টটিতে আরও দাবি করা হয়েছে যে অভিনেতা স্পেনে এই প্রোজেক্টের শুটিং শুরু করেছেন।

ছবিতে শাহরুখকে বেশ কয়েকজন লোকের সঙ্গে কথোপকথনে মগ্ন থাকতে দেখা যাচ্ছে। স্মার্ট নীল স্যুটে একদম রাজকীয় লুকে কিং খান। নীল জল এবং পাহাড়ের মোড়া স্পেনের নৈসর্গিক সৌন্দর্য ছবিতে বিদ্যমান। 

তবে এই ছবিটি আদেও কিং-এর শ্যুটিংয়ের কিনা অথবা সত্যিই শাহরুখ এই মুহূর্তে স্পেনে আছেন কিনা সেই নিয়ে এখনও নির্মাতারা কিছু জানাননি। 

এসআরকে সুহানাকে নিয়ে মুম্বাই ছেড়েছেন

লক্ষণীয় গত সপ্তাহে সুহানাকে নিয়ে মুম্বই ছেড়েছিলেন শাহরুখ। ৩০ মে কলকাতা নাইট রাইডার্স আইপিএল শিরোপা জয়ের পর শাহরুখ ও তার পরিবার ও ম্যানেজার পূজা দাদলানিকে মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে দেখা যায়।

বিমানবন্দরে একই গাড়িতে করে আসতে দেখা যায় আরিয়ান ও সুহানাকে। তাঁদের সঙ্গে ছিলেন গৌরী খান, পূজা এবং তাঁদের গোটা টিম। মনে করা হচ্ছিল, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন শাহরুখ। 

 শাহরুখ সপ্তাহ খানেক আগে জানিয়েছিলেন, জুলাই-অগস্টে তিনি তার পরবর্তী ছবির শুটিং শুরু করবেন। গত সপ্তাহে, ভক্তরা আঁচ করতে পেরেছিল যে অভিনেতা তার পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। কিংয়ের স্ক্রিপ্ট শাহরুখের চেয়ারের পাশের টেবিলে দেখতে পায় ঈগল চোখের ভক্তরা। 

সূত্রের খবর, কিং ছবিতে প্রথমবার মেয়ে সুহানা খানের স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ, এই ছবিতে ডনের ভূমিকায় থাকবেন শাহরুখ। গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ায় দ্য আর্চিস দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন শাহরুখ কন্যা। তবে এবার রুপোলি পর্দায় নতুন শুরু সুহানার। ছবিটি শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং পাঠান পরিচালক সিদ্ধার্থ আনন্দের মারফ্লিক্স পিকচার্স যৌথভাবে প্রযোজনা করেছে।

বায়োস্কোপ খবর

Latest News

অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা সুইচ অফ এবং রিসেট- স্ত্রী-কন্যার সঙ্গে ছবি শেয়ার করে রোহিতের বিশেষ বার্তা ইন্ডাস্ট্রিতে ২২ বছর পার, এখনও 'লড়াই' করে যাচ্ছেন নেহা! বললেন, ‘দক্ষিণ থেকে…’ ৩৪০০ কোটি টাকার বন্ড বিক্রি RBI-এর, ভারতের রিজার্ভে জুড়েছে ৯.৭ বিলিয়ন ডলার ঢাকায় গ্রেফতার BNP মহাসচিব, থমথমে বাংলাদেশ থেকে ঘরে ফিরলেন ৪৫০০ ভারতীয় পড়ুয়া ক্রিকেট ইতিহাসে প্রথমবার ঘটল এমন ঘটনা! নিজের বিরুদ্ধে DRS নিয়ে উইকেট হারালেন শ্রাবণের প্রথম সোমবার আজ! শিবের আরাধনার মাসের বাকি শুভ দিন দেখে নিন প্রথম উইকেন্ডেই ৩০ কোটির গণ্ডি টপকে গেল ব্যাড নিউজ! রবিবার কত আয় করল ভিকির ছবি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.