বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান! ১৮ লক্ষের ঘড়ির খাপ নিয়ে জিজ্ঞাসাবাদ: রিপোর্ট

মুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান! ১৮ লক্ষের ঘড়ির খাপ নিয়ে জিজ্ঞাসাবাদ: রিপোর্ট

শাহরুখ খান (ফাইল ছবি) (HT_PRINT)

Shah Rukh Khan stopped at Mumbai airport: মুম্বই বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের মুখে শাহরুখ খান। শুল্ক দফতরের আধিকারিকরা বাদশাকে বিমানবন্দর ছাড়তে বাধা দেয়। কী ঘটেছিল? 

বিপাকে বলিউড বাদশা! মুম্বই বিমানবন্দরে এক ঘন্টা আটক করে জিজ্ঞাসাবাদ করা হল এই সুপারস্টারকে।  শুক্ল দফতরের আধিকারিকরা বেরোতে বাধা দেয় শাহরুখ খানকে (Shah Rukh Khan)। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে মুম্বইয়ে ফিরছিলেন শাহরুখ। সূত্রের দাবি, অভিনেতার কাছে ১৮ লক্ষ টাকার খড়ির খাপ ছিল, এই জন্যই শাহরুখ ও তাঁর ম্যানেজার পূজা দাদলানিকে আটক করা হয়। এরপর প্রায় এক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় শাহরুখ খানকে। 

জানা গিয়েছে,  একটি বই লঞ্চের অনুষ্ঠানে শারজায় গিয়েছিলেন শাহরুখ। শারজা ইন্টারন্যাশন্যাল বুক ফেয়ারে বিশেষ সম্মান জানানো হয় অভিনেতাকে। অনুষ্ঠান সেরে চার্টার জেট ভিটিআর-এসজি’তে চেপে শনিবার ভোররাতে মুম্বইয়ে ফেরেন বাদশা। সওয়াল-জবাব পর্ব মেটবার পর ৬ লক্ষ ৮৩ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে শাহরুখকে, বলেই সূত্রেই খবর। এমনিতে কিং খানের দামী ঘড়ি পরবার শখ কারুর অজানা নয়। দেশে-বিদেশের বহু হাতখড়ি রয়েছে শাহরুখের কালেকশনে। এবার সেই শখের জন্যই জেরার মুখে পড়লেন নায়ক। জানা গিয়েছে শুল্ক দফতরের আধিকারিকদের সঙ্গে শাহরুখ সবরকম সহযোগিতা করেছেন। নিয়ম-মাফিক যা যা করতে বলা হয়েছে, সব শর্ত পূরণ করেছেন। ঘন্টাখানেক জেরার পর ম্যানেজারের সঙ্গে বেরিয়ে যান শাহরুখ। কিন্তু শাহরুখের বডিগার্ড রবি সিং এবং টিমের বাকি সদস্যরা আটকই ছিলেন। 

এয়ার ইন্টালিজেন্স ইউনিটের (AIU) সূত্র জানাচ্ছে শনিবার সকাল ৮টা পর্যন্ত শুল্ক দফতরের এই প্রক্রিয়া চলেছে। সেই প্রক্রিয়া মেটবার পরই শাহরুখের বডি গার্ড ও বাকিদের এয়ারপোর্ট ছাড়ার অনুমতি দেন কাস্টমস আধিকারিকরা। বেশকিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে ওই সকল ঘড়ির বিল ছিল এসআরকে-র বডিগার্ড রবির নামেই। যদিও কাস্টম ডিউটি চোকানো হয়েছে শাহরুখ খানের ক্রেডিট কার্ড দিয়েই। গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত শাহরুখ খানের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

 

বন্ধ করুন