বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan on Fighter: হৃতিক-দীপিকার ফাইটারের হয়ে প্রচার শাহরুখের, লিখলেন, 'এই ত্রয়ী তো...'

Shah Rukh Khan on Fighter: হৃতিক-দীপিকার ফাইটারের হয়ে প্রচার শাহরুখের, লিখলেন, 'এই ত্রয়ী তো...'

হৃতিক-দীপিকার ফাইটারের হয়ে প্রচার শাহরুখের

Shah Rukh Khan on Fighter: আগামী বছর জানুয়ারিতে আসতে চলেছে ফাইটার। এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন হৃতিক রোশন, অনিল কাপুর এবং দীপিকা পাড়ুকোন। শাহরুখ খান রীতিমত গলা ফাটালেন এই ছবির জন্য।

আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফাইটার। এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন হৃতিক রোশন, অনিল কাপুর এবং দীপিকা পাড়ুকোন। এবার এই ছবির জন্য গলা ফাটালেন শাহরুখ খান। তিনি টুইটার যা বর্তমানে এক্স নামেই পরিচিত সেখানে এই ছবির ফার্স্ট লুক শেয়ার করে শুভেচ্ছা জানালেন তিনি।

শাহরুখ এদিন ফাইটার ছবির ফার্স্ট লুক শেয়ার করে লেখেন, 'হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের এই থ্রিসাম তো দুর্দান্ত লাগছে। অনেক শুভেচ্ছা নিও দুগ্গু (হৃতিকের ডাকনাম), সিড (সিদ্ধার্থ আনন্দ)। দুজনেই সমস্ত যুদ্ধ জয় করো। অনেক ভালোবাসা নিও।'

প্রসঙ্গত শাহরুখ খানের কেরিয়ারের সব থেকে বেশি আয় করা ছবি পাঠান কিন্তু সিদ্ধার্থ আনন্দের পরিচালিত। অন্যদিকে তিনি হৃতিকের সঙ্গেও একাধিক ছবিতে কাজ করেছেন। কভি খুশি কভি গম, ডন ২ তে দুজনে একসঙ্গে কাজ করেছিলেন। ওম শান্তি ওম ছবিতেও হৃতিককে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল।

দীপিকার সঙ্গে তো শাহরুখ বহু ছবিতেই কাজ করেছেন। সেই ওম শান্তি ওম দিয়ে শুরু, তারপর তাঁরা চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার ছবিতে কাজ করেন। এবং এই বছর মুক্তি পাওয়া ব্লকব্লাস্টার হিট পাঠান ছবিটিতেও তাঁরা জুটি বেঁধেছিলেন। আগামীতে অভিনেত্রীকে শাহরুখ খানের জওয়ান ছবিতে দেখা যাবে, তবে ক্যামিও চরিত্রে। অ্যাটলি পরিচালিত এই ছবিটি আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

স্বাধীনতা দিবসের দিন ছবির টিজার শেয়ার করে দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে লিখলেন, ‘আমাদের গৌরবময় দেশের জন্য স্যালুট। ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ফাইটার আসছে সিনেমাহলে। ২০২৪ সালের ২৫ জানুয়ারি। #SpiritOfFighter #SiddharthAnand।’ এই পোস্টে অনিল কাপুর আর হৃতিক রোশনকেও ট্যাগ করেন দীপিকা।

ভিডিয়ো শুরু হয় রানওয়ের একটি দৃশ্য দিয়ে। প্রথমে উন্মোচন করা হয় হৃতিক রোশনের লুক। ভারতীয় বায়ু সেনার পাইলটের লুকে দেখা দেন হৃতিক। এরপর দীপিকাকে দেখা যায় ইউনিফর্ম পরে রানওয়ে ধরেই হেঁটে আসতে। এক ঝলক দেখা মেলে অনিল কাপুরের। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘সুজলং সুফলং’। টিজার দেখে গায়ে কাঁটা দেবেই দেবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন রামেশ্বরমের ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম এক বলেই আউট মণীশ, অনুকূলের লড়াই ব্যর্থ করলেন যুব বিশ্বকাপ মাতানো অর্শিন-সচিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.