বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: করোনা আক্রান্ত শাহরুখ, কেমন আছেন অভিনেতা?
করোনা আক্রান্ত শাহরুখ খান (ANI Photo) (Sunil Khandare)

Shah Rukh Khan: করোনা আক্রান্ত শাহরুখ, কেমন আছেন অভিনেতা?

  • ‘মন্নতে’-এবার করোনার থাবা। ‘জওয়ান’-এর টিজার মুক্তির একদিন পরেই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। করণের পার্টি উপস্থিত ৫০-৫৫ জন অতিথি করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে।

ফের বলিউডে চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত বলিউডের বাদশা শাহরুখ খান। বিগত কয়েক এদিনে একাধিক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তারমধ্যে ছিলেন অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর। এবার শাহরুখের শরীরে মহামারী থাবা বসানোর খবর এসেছে।

মাত্র একদিন আগেই নিজের নতুন ছবি ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন শাহরুখ। এরপর ছবির নতুন পোস্টারও শেয়ার করেছেন তিনি। এরই মধ্যে অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ৫০ বছরে পা রেখেছেন বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর। জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে বড়সড় পার্টি থ্রো করেছিলেন করণ। জন্মদিন পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা। 

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে অনুযায়ী, করণ জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা প্রকাশ করছেন না তারা কোভিড পজিটিভ। এই পার্টিতে হাজির ছিলেন শাহরুখও। করণের এই পার্টির খবর ছড়িয়ে পড়ার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। 

হিন্দি সহ তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’। ছবির পোস্টারও মুক্তি পেয়ছে সব ভাষায়। ছবি পোস্টারে দেখা গিয়েছে শাহরুখের মুখের অর্ধেক অংশটা ব্যান্ডেজ দিয়ে ঢাকা। তাঁর হাতেও ব্যান্ডেজ বাঁধা। লাল শার্টের সঙ্গে জলপাই রঙের প্যান্ট পরেছেন শাহরুখ। পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ এবং প্রযোজনা রেড চিলিজের সবচেয়ে প্রত্যাশিত ছবি এটি। আরও পড়ুন: মুখে-হাতে ফেট্টি! কেন এত দেরী হল? ‘জওয়ান’-এর পোস্টার শেয়ার করে জানালেন শাহরুখ

এই ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, 'এক বিশেষ সমস্যার কারণে রেড চিলিজের এই প্রোজেক্টের জন্য আমাদের অপেক্ষা করতে হয়েছিল। কিছু ভালো মানুষ কঠোর পরিশ্রম করেছে ফলে এটা আমরা পেয়েছি। আমি গৌরব ভার্মা (রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সিইও), সহ-প্রযোজক অ্যাটলি এবং তাঁদের টিমের এই স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই। আরও এগিয়ে চলো চিফ।'

শাহরুখ খান 'জওয়ান'-এর টিজার শেয়ার করে জানিয়েছেন ছবিটি ২০২৩ সালের ২ জুন মুক্তি পাবে। এছাড়া শাহরুখের 'পাঠান' এবং 'ডানকি'ও ২০২৩ সালে মুক্তি পাবে।

বন্ধ করুন