বাদশা থেকে শাহেনশা-প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে শুভেচ্ছা বলিউডের
বাদশা থেকে শাহেনশা-প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে শুভেচ্ছা বলিউডের

প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা শাহরুখ-অমিতাভের, তাপসী বললেন 'চলুন আমরা সংবিধান পড়ি

  • ৭১ তম প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে শুভেচ্ছা বলিউড তারকাকের। শাহরুখ খান থেকে অমিতাভ বচ্চন দেশপ্রেমের বার্তা দিলেন সেলেবরা।

দেশজুড়ে উত্সাহের সঙ্গে পালিত হচ্ছে ৭১তম প্রজাতন্ত্র দিবস। দেশপ্রেমের জোয়ারে শুধু আম জনতাই নন, গা ভাসিয়েছেন বলিউড তারকারাও। শাহরুখ খান থেকে অমিতাভ বচ্চন, সোশ্যাল মিডিয়ায় দেশবাসীকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন তাঁরা।

দাদা সাহেব ফালকে বিজেতা অমিতাভ বচ্চন এদিন স্যালুট করার ভঙ্গিতে নিজের তিনটি ছবির কোলাজ পোস্ট করে টুইটারের দেওয়ালে লেখেন, 'গণতন্ত্র দিবসের শুভকামনা, জয় হিন্দ'।



জাতীয় পতাকা হাতে নিজের ছবি পোস্ট করে বাদশা টুইট বার্তায় জানান,' কোনও সুন্দর জিনিসই পাওয়া যায় না সংগ্রাম না করে। চলুন আমরা মনে করি সেই সংগ্রামের কথা যা এই সুন্দরদিনটা আমাদের উপহার দিয়েছে। সকলকে জানাই প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা'।



এদিন অনুপম খের দেশবাসীর উদ্দেশে একটি ভিডিও বার্তা পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, 'আমার প্রিয় ভারতবাসী। আমাদের সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভকামনা এবং অভিনন্দন। কোটি কোটি ভারতীয়রা একসঙ্গে মিলে এই দেশ তৈরি করেছে। আমরা এটাকে ভাঙতে দেব না। ভারত মাতার জয়, জয় হিন্দ'।

এদিন নাম শাবানা তারকা তাপসী পান্নু নিজের টুইটারের দেওয়ালে লেখেন, 'প্রজাতন্ত্র দিবসের অনেক শুভেচ্ছা আমার প্রিয় দেশবাসী, চলুন আজকের দিনে সময়বার করে আমরা সংবিধানের কয়েকটা পাতা পড়েনি। জয় হিন্দ'।

এদিন টুইটারের দেওয়ালে তেরঙ্গার ছবি পোস্ট করে অভিনেত্রী তথা সাংসদ হেমা মালিনী লেখেন, 'প্রজাতন্ত্র দিসবের শুভেচ্ছা। আমরা আজকের দিনে উদযাপন করি আমাদের মহান দেশের একতা এবং সংহতি। আমরা প্রার্থনা করি যাতে সবার উর্দ্ধে শান্তি, এবং দেশাত্মবোধ বজায় থাকে'।



এদিন তেরঙ্গা হাতে নিজের একটি ছবি পোস্ট করে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন স্ট্রিট ডান্সার বরুণ ধওয়ান।

অনিল কাপুর দেশবাসীর উদ্দেশে লেখেন, 'আশা করি সবসময়ই আমাদের বেছে নেওয়া স্বাধীনতা থাকবে, থাকবে বেঁচে থাকা এবং স্বপ্ন দেখার স্বাধীনতা... মা তুঝে সালাম.. শুভ প্রজাতন্ত্র দিবস ২০২০'।

১৯৫০ সালের ২৬ জানুয়ারি ভারত নিজেকে সার্বভৌমিক,গণতান্ত্রিক প্রজাতন্ত্র রাষ্ট্র হিসাবে ঘোষণা করেছিল এবং এই দিনই ভারতের সংবাবিধান কার্যকর হয়েছিল।

বন্ধ করুন