বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Aryan: ছেলের প্রচারে ময়দানে শাহরুখ! আরিয়ানকে নিয়ে ‘কফি উইথ করণ ৮’-এর মঞ্চে বাদশা

Shah Rukh-Aryan: ছেলের প্রচারে ময়দানে শাহরুখ! আরিয়ানকে নিয়ে ‘কফি উইথ করণ ৮’-এর মঞ্চে বাদশা

করণের শো-তে আসছেন শাহরুখ, সঙ্গী ছেলে আরিয়ান 

Shah Rukh Khan-Aryan Khan: শীঘ্রই পরিচালক হিসাবে হাতেখড়ি হচ্ছে আরিয়ানের। তার আগে বন্ধু করণের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এর মঞ্চে ছেলেকে নিয়ে হাজির হবেন বাদশা, খবর সূত্রের। 

শাহরুখ ভক্তদের জন্য দারুণ খবর! প্রথমবার জাতীয় টেলিভিশনে একফ্রেমে ধরা দেবেন পিতা-পুত্র জুটি। লাইমলাইট থেকে দূরে থাকতে ভালোবাসেন আরিয়ান, যদিও বাবার নাম শাহরুখ খান হলে প্রচারবিমুখ হওয়াটা একটু মুশকিল। শীঘ্রই বলিউডে পরিচালক হিসাবে কেরিয়ার শুরু করছেন আরিয়ান, তা তো বাসি খবর। তবে টাটকা আপটেড হল ছেলের হাত ধরে এবার করণ জোহরের সঙ্গে কফির কাপে চুমুক দেবেন শাহরুখ খান। 

হ্যাঁ, কফি উইথ করণের নতুন সিজনের অংশ হতে চলেছেন শাহরুখ-আরিয়ান। শো-এর জন্মলগ্ন থেকে বন্ধু করণের অনুরোধে বহুবার কফি কাউচে হাজির হয়েছেন শাহরুখ। তবে গত সিজনের অংশ হননি শাহরুখ। ‘জিরো’র ব্যর্থতার পর লম্বা সময় নিজেকে গুটিয়ে নিয়েছিলেন কিং খান, এরপর ‘পাঠান’ নিয়েই ব্যস্ত ছিলেন শাহরুখ। সেই জন্যই করণ জোহরের শো'তে হাজির হননি নায়ক। তবে খান পরিবারের তরফে গৌরী খান যোগ দেন ‘কফি উইথ করণ সিজন ৭’-এ। টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত এক রিপোর্টানুসারে অগস্ট বা সেপ্টেম্বরেই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। এইবারের শো-এর সবচেয়ে বড় চমক হতে চলেছে শাহরুখ ও আরিয়ানের উপস্থিতি। সূত্রের খবর, সব ঠিক থাকলে গৌরী খানকেও সেই এপিসোডের অংশ হিসাবে দেখা যেতে পারে! 

বলিউডের প্রেক্ষাপটে তৈরি আরিয়ানের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’। শুধু পরিচালনা নয়, এই সিরিজের চিত্রনাট্য ও কাহিনিও লিখেছেন আরিয়ান। দীর্ঘদিন ধরে এই প্রোজেক্ট নিয়ে রিসার্চ করছিলেন শাহরুখ-গৌরীর ছেলে। আরিয়ান খানের ‘স্টারডম’-এ লিড রোলে থাকছেন টেলিভিশনের পরিচিত মুখ লক্ষ্য লালভানি। এই ওটিটি সিরিজে হিন্দি সিনেমার ইতিহাস উঠে আসবে, থাকবে একাধিক ক্যামিও চরিত্র। ইতিমধ্যেই আরিয়ানের সিরিজের জন্য শ্যুটিং সেরেছেন করণ জোহর, রণবীর কাপুররা। 

আরও পড়ুন-প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার বিগ বস ওটিটি-তে আসার গুঞ্জন, সলমন দিলেন শালীনতার পাঠ

গত বছর ডিসেম্বরেই এই প্রোজেক্টের ঘোষণা সেরেছিলেন আরিয়ান। ছেলের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেনমেন্ট। মাদক-বিতর্ক এখন আরিয়ানের জীবনে অতীত! আপতত পুরোপুরিভাবে নিজের কেরিয়ারে মন দিয়েছেন এই তারকা-পুত্র। বোন সুহানাও তৈরি বলিউড ডেবিউয়ের জন্য। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর সঙ্গে কেরিয়ার শুরু করছেন সুহানা। মোটামুটি একই সময়ে বলিউডে পা রাখছেন শাহরুখ-গৌরীর দুই সন্তান, ছেলে লেখক-পরিচালক হিসাবে আর মেয়ে অভিনেত্রী হিসাবে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.