বাংলা নিউজ > বায়োস্কোপ > India's Richest Actor:৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ!আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা?

India's Richest Actor:৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ!আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা?

ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ!

India's Richest Actor: ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ খানই। আয়ের নিরিখে সেরা ১০ এ আছেন কারা?

ভারতের বিনোদন জগতে বলিউড যে অনেকটা অংশ জুড়ে রয়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। বিশেষ করে হিন্দিভাষী দর্শকদের কাছে। তবে বিগত কয়েক বছরে দক্ষিণী ইন্ডাস্ট্রিও একটার পর একটা বাম্পার হিট দিয়ে, নামি দামি পুরস্কার জিতে তাক লাগিয়েছে। মানুষের মনে আগ্রহ জাগিয়েছে সেখানকার ছবি নিয়ে। উদাহরণ হিসেবে বলা যেতেই পারে বাহুবলী, RRR, পুষ্পা, ইত্যাদি। এই ছবিগুলোর জনপ্রিয়তা বাড়ার সঙ্গে বেড়েছে সেখানকার অভিনেতাদের আয়ের পরিমাণ এবং ফিজ। তবে সদ্যই প্রকাশ্যে এসেছে কে ভারতের সব জেনে বিত্তশালী অভিনেতা। আর সেখানে সবার উপরে জায়গা করে নিয়েছেন শাহরুখ খান। অন্যান্যরা কে কোথায় আছেন চলুন দেখা যাক।

আরও পড়ুন: 'মারাত্মক দেমাক কিয়ারার', খারাপ ব্যবহারের স্মৃতি হাতড়ে চাঞ্চল্যকর দাবি বিমানসেবিকার

ভারতের কোন অভিনেতা কত আয় করেন?

ফোর্বসের তরফে একটি তথ্য প্রকাশ্যে আনা হয়েছে সেখান থেকে জানা গিয়েছে ভারতের সবথেকে বেশি আয় করা ১০ অভিনেতার কথা। সেখানে জায়গা করে নিয়েছেন বলিউড এবং দক্ষিণের অভিনেতাদের।

বলাই বাহুল্য এই তালিকায় সবার উপরে আছেন শাহরুখ খান। তাও সবার থেকে অনেকটা মার্জিনে এগিয়ে। এরপর এই তালিকায় জায়গা করে নিয়েছেন সলমন খান, আমি খান, আল্লু অর্জুন, অক্ষয় কুমার, রজনীকান্ত, প্রমুখ। ।শাহরুখের মোট সম্পত্তি

শাহরুখ খান প্রায় ৪ বছর পর বড় পর্দায় কামব্যাক করে গত বছর পর পর তিনটি সুপার ডুপার হিট উপহার দিয়েছিলেন। জওয়ান এবং পাঠান তো বিশ্বজুড়ে প্রায় ২০০০ কোটি টাকার উপর আয় করেছিল। ডাঙ্কি ছবিটিও মোটের উপর ভালোই ব্যবসা করেছিল। আর এই সবটা মিলিয়েই ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতার জায়গায় শাহরুখ পাকাপাকি জায়গা করে নিয়েছেন। তাঁর মূল সম্পত্তির পরিমাণ ৬৩০০ কোটি টাকা।

আরও পড়ুন: 'লক্ষ্য'-র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে?

আরও পড়ুন: 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন, অতীতের কোন কথা জানালেন?

অন্যান্য কোন অভিনেতার কত সম্পত্তি

সলমন খানের মোট সম্পত্তি হল ২৯০০ কোটি টাকার। এরপরই আছেন অক্ষয় কুমার। তবে সম্পত্তির পরিমাণ হল ২৫০০ কোটি টাকা। আমির খান ১৮৬২ কোটি টাকার মালিক। জোসেফ বিজয় ৪৭৪ কোটি টাকার সম্পত্তির মালিক। অন্যদিকে রজনীকান্তের আছে ৪৩০ কোটি টাকার সম্পত্তি।

পুষ্পা খ্যাত অভিনেতা আল্লু অর্জুনের মোট সম্পত্তির হিসাব হল ৩৫০ কোটি টাকা। প্রভাসের ২৪১ কোটি টাকার সম্পত্তি আছে। অজিত কুমারের আছে ১৯৬ কোটি টাকার সম্পত্তি। এবং দশম স্থানে আছেন কমল হাসান। তাঁর সম্পত্তির হিসেব ১৫০ কোটি টাকা।

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.