বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখ সিগারেট খেত, আর আমার ডান্স ক্লাসের বাইরে গৌরীর অপেক্ষা করত: শামাক দাভার

Shah Rukh Khan: শাহরুখ সিগারেট খেত, আর আমার ডান্স ক্লাসের বাইরে গৌরীর অপেক্ষা করত: শামাক দাভার

আদর্শ স্বামী শাহরুখ

Shiamak Davar on SRK-Gauri: আদর্শ স্বামীর ‘পারফেক্ট’ উদাহরণ শাহরুখ খান! স্ত্রীর প্রতি কতটা যত্নশীল বাদশা? ফের প্রমাণ করল শামাক দাভারের এই কথাগুলো। 

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি শাহরুখ-গৌরী। তিন দশকের সুখী দাম্পত্য় তাঁদের। তাঁদের প্রেমের কাহিনিটা আরও পুরোনো। জানেন কি শাহরুখের জীবনের প্রথম ক্রাশও গৌরী খান! হ্যাঁ, ১৮ বছরের শাহরুখ প্রেমে পড়েছিলেন বছর ১৪-র গৌরীর। দীর্ঘ সময় পরেও গৌরীর প্রতি শাহরুখের মুগ্ধতা এতটুকুও কমেনি। সবসময় নিজের হাবেভাবে শাহরুখ বুঝিয়ে দেন গৌরী তাঁর কাছে কতটা স্পেশ্যাল।

সম্প্রতি কোরিওগ্রাফার শামাক দাভার মুখ খুললেন শাহরুখ-গৌরীর সম্পর্কের অজানা দিক নিয়ে। ভারতের অন্যতম জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার শামাক। তবে বলিউডের সঙ্গে দীর্ঘ আড়াই দশক আগে একটু দূরত্ব বজায় রেখে চলতেন তিনি। তবে ‘দিল তো পাগাল হ্য়ায়’ ছবির জন্য শামাককে কোরিওগ্রাফার হিসাবে পেতে মরিয়া ছিলেন শাহরুখ। নায়কের জোরাজুরিতে শেষমেশ ওই কাজ নিজের হাতে তুলে নেন তিনি। শাহরুখের সঙ্গে শামাকের আলাপ গৌরীর মাধ্য়মে। তিনি জানান, ‘গৌরী আমার ডান্স ক্লাসে আসত। শাহরুখ প্রায় দিনই বউকে আমার ক্লাস থেকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে আসত। ক্লাসের মধ্যে এসে সে দাঁড়াত, এরপর সিগারেটে সুখটান দিত। একদম সাধারণ স্বামীর মতো ধৈর্য্য ধরে বউয়ের ক্লাস শেষের অপেক্ষা করত। এরপর একদিন হঠাৎ করেই আমাকে বলল, একটা ছবি তৈরি হচ্ছে আর ও চায় সে ছবির গান আমি কোরিওগ্রাফ করি’। 

যশ চোপড়ার ‘দিল তো পাগল হ্যায়' ছবিতে শাহরুখ নিজে এক ডান্স কোরিওগ্রাফারের চরিত্রে অভিনয় করেছিলেন। তাই শাহরুখের ইচ্ছে ছিল ছবির গান শামাক কোরিওগ্রাফ করুক। তাই একদিন মন্নতে নৈশভোজে শামাককে আমন্ত্রণ জানান তিনি। এরপর কী ঘটেছিল? শামাক ই-টাইমসকে জানিয়েছেন, ‘আমি যখন গেলাম শাহরুখ আমাকে দিল তো পাগল হ্যায় ছবির প্রস্তাব দিল। আমাকে রাজি করাতে শাহরুখ বলল আমার ডান্স স্টাইলই নাকি ওই ছবিতে লাগবে। শাহরুখ আমাকে না বোঝালে আমি কোনওদিন ওই ছবিটা করতাম না। কারণ বলিউড স্টাইল কোরিওগ্রাফি আমি করি না’। প্রসঙ্গত, ‘দিল তো পাগল হ্যায়’ ছবিতে শাহরুখ ছাড়াও দেখা মিলেছিল মাধুরী দীক্ষিত ও করিশ্মা কাপুরের। ক্যামিও রোলে ছিলেন অক্ষয় কুমার। 

১৯৯১ সালের ২৫ অক্টোবর মাসে বিয়ের পর্ব সারেন তাঁরা। ভবিষ্যত অনিশ্চিত জেনেও শাহরুখের হাতটা শক্ত করে ধরেছিলেন গৌরী। কোনওরকম গসিপকে নিজেদের সম্পর্কের মাঝের দেওয়াল হতে দেননি দুজনেই। এক কথায় বলিউডের ‘পাওয়াল কপল’ শাহরুখ খান ও গৌরী খান। আরিয়ান,সুহানা, আব্রামকে নিয়ে সুখের সংসার শাহরুখ-গৌরীর।

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ দক্ষিণ ভারতের মাঠ নাইটদের জন্য লাকি, চিপকে ১২ বছর আগের স্মৃতি ফেরাতে মরিয়া KKR তমলুক - কাঁথিতে জয়ের ব্যাপারে প্রত্যয়ী শুভেন্দু, বদলা কি এবার অধরাই থাকবে মমতার? সাগরে জন্ম ঘূর্ণিঝড় রেমালের! ক্যানিংয়ের কতদূরে? ২১ ঘণ্টা বিমান চলবে না কলকাতায়

Latest IPL News

Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.