বাংলা নিউজ > বায়োস্কোপ > Shweta Bachchan Birthday: বচ্চন কন্যার জন্মদিন! গভীর রাতে জলসায় শাহরুখ, হাজির ভিক্য়াট থেকে সিড-কিয়ারা

Shweta Bachchan Birthday: বচ্চন কন্যার জন্মদিন! গভীর রাতে জলসায় শাহরুখ, হাজির ভিক্য়াট থেকে সিড-কিয়ারা

শ্বেতা বচ্চনের জন্মদিন

Shweta Bachchan Birthday: শ্বেতার ৪৯তম জন্মদিনে জলসায় গ্র্যান্ড আয়োজন। বচ্চন-তনয়ার বার্থ ডে পার্টিতে হাজির একঝাঁক বলি সেলেব। 

৫০-এর দোরগোড়ায় বচ্চন কন্যা শ্বেতা। বৃহস্পতিবার ছিল শ্বেতা বচ্চন নন্দার ৪৯তম জন্মদিন। নিজের কাছের মানুষদের নিয়ে এই দিনটা সেলিব্রেট করলেন জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের একমাত্র কন্যা। জুহুতে নিজের বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন শ্বেতা। সেখানে হাজির ছিল তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা, গভীর রাতে পার্টি পৌঁছান শাহরুখ খান। এছাড়াও ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রণবীর সিং, নবদম্পতি সিদ্ধার্থ-কিয়ারা পৌঁছেছিলেন শ্বেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। এছাড়াও দেখা মিলল করণ জোহর, মণীশ মালহোত্রা,সুজান খান-আরসালান গোনিদের।

এদিনের পার্টিতে শামিল হয়েছিলেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীও। গত কয়েক মাস ধরেই শ্বেতা কন্যা নভ্যা নাভেলি নন্দার সঙ্গে ‘গেয়রাইয়া’র নায়ক সিদ্ধান্তের প্রেম নিয়ে চর্চার শেষ নেই। অন্যদিকে শাহরুখ কন্যা সুহানার সঙ্গে নাকি প্রেম করছেন শ্বেতার ছেলে অগস্ত্য, তেমনটাও রটনা। চর্চিত ‘হবু বেয়ান’কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মিডিয়ার নজর এড়িয়ে গভীর রাতে প্রবেশ করেন শাহরুখ। অভিনেতার গাড়ির কাঁচ ছিল সম্পূর্ণ ঢাকা। পাপারাৎজিরা তাঁকে লেন্সবন্দি করতে ব্যর্থ হন।

<p>সুজান ও আরসালান গোনি</p>

সুজান ও আরসালান গোনি

এদিন বার্থ ডে গার্লের দেখা মিলল কালো রঙা টিউব বডিকন ড্রেসে। পার্টিতে উপস্থিত অতিথিদের দেখভালে ব্যস্ত থাকতে দেখা গেল শ্বেতাকে। শ্বেতার জন্মদিন ঘিরে এদিন বচ্চনের বাংলা ‘জলসা’ ছিল কড়া নিরাপত্তা। পার্টিতে নজর কাড়লেন ভিকি-ক্যাটরিনা। উজ্জ্বল গোলাপি পোশাকে ধরা দিলেন ক্য়াট, কালো রঙা শার্ট আর সাদা ডেনিমে পাওয়া গেল তাঁর হ্যান্ডসাম পতিদেবকে।

গাড়িতে উঠবার আগে পাপারাৎজিদের উদ্দেশে হাত নাড়েন ভিকি। অন্য়দিকে ছবি শিকারিদের ডাকে সাড়া দিয়ে রীতিমতো পোজ দিলেন নবদম্পতি সিদ্ধার্থ-কিয়ারা। প্রিন্টেট বডিকোন ড্রেসে পাওয়া গেল মিসেস মালহোত্রাকে, আর মিস্টার মালহোত্রা বেছে নিয়েছিলেন একদম ক্য়াজুয়াল লুক। খান-সাহেবের দর্শন না মিললেও জলসায় গভীর রাতে প্রবেশ করে শাহরুখের বিলাসবহুল গাড়ি।

<p>শিমারি শাড়িতে শানায়া (ছবি-বারিন্দর চাওয়ালা)</p>

শিমারি শাড়িতে শানায়া (ছবি-বারিন্দর চাওয়ালা)

এদিনের গেস্ট লিস্ট ছিল বিশাল লম্বা। শানায়া কাপুর থেকে মাহিপ কাপুর, সিকন্দার খের, ফারদিন খান, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি সহ বলিউডে একঝাঁক তারকা পৌঁছেছিলেন বচ্চন কন্যাকে ৪৯তম জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

বচ্চন খানদানের অংশ হয়েও শোবিজ দুনিয়া থেকে নিজেকে দূরেই সরিয়ে রেখেছেন শ্বেতা নন্দা বচ্চন। বাবা-মা'র পদচিহ্ন অনুসরণ করে বলিউডে নিজের কেরিয়ার গড়েননি শ্বেতা। দিল্লির নামী ব্যবসায়িক পরিবারের বহুরানি শ্বেতা। ১৯৯৭ সালে নিখিল নন্দাকে বিয়ে করেন শ্বেতা। রণবীর-করিনাদের পিসতুতো দাদা নিখিল। সেইসূত্রে কাপুর পরিবারের সঙ্গেও গভীর সম্পর্ক রয়েছে তাঁর। যদিও সইফিনা, রণবীর-আলিয়ারা বিদেশে থাকায় শ্বেতার বার্থ ডে পার্টিতে দেখা মেলেনি তাঁদের। শোবিজ থেকে দূরে থাকলেও শ্বেতা একজন সফল লেখিকা এবং উদ্যোক্তা। বাবা-র পথে হেঁটে পারিবারিক ব্যবসার দায়িত্বে কাঁধে তুলে নিয়েছে শ্বেতা কন্যা নভ্যা। অন্য়দিকে মামার বাড়ির ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যেতে উদ্যোগী শ্বেতার ছেলে অগস্ত্য। খুব শীঘ্রই জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর সঙ্গে অভিনয়ে দুনিয়ায় পা রাখবে সে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.