বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকাতায় স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষারত শাহরুখ, চেনাই যাচ্ছে না বাদশাহকে!
স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষারত শাহরুখ। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষারত শাহরুখ। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

কলকাতায় স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষারত শাহরুখ, চেনাই যাচ্ছে না বাদশাহকে!

  • কলকাতায় স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান। সঙ্গে রয়েছে তাঁর দু-তিনজন বন্ধু।টুইট করে সেই ছবি শেয়ার করলেন বলি-পরিচালক অবিনাশ দাস।

কলকাতায় স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান। সঙ্গে রয়েছে তাঁর দু-তিনজন বন্ধু। বলতে গেলে প্রায় ফাঁকা প্ল্যাটফর্ম চত্বর। তাই একেবারেই নেই সেরকম হামলে পড়া ভিড়। টুইট করে সেই ছবি শেয়ার করলেন বলিপরিচালক অবিনাশ দাস। ইতিমধ্যেই সঞ্জয় মিশ্র, স্বরা ভাস্কর-দের মত শক্তিশালী অভিনেতাদের নিয়ে ‘অনরকালি অব আরা’, ‘রাত বাকি হ্যাঁয়’—র মত ছবি বানিয়ে সমালোচকদের তারিফ কুড়িয়েছেন অবিনাশ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বলি-পরিচালকের করা এই টুইটকে কেন্দ্র করে শুরু হয়ে গেছে হইচই। টুইটারে শাহরুখ খানের ওই ছবি পোস্ট করে অবিনাশ লিখেছেন ‘কলকাতার স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছেন শাহরুখ খান। ৮০-র দশকের ছবি।’ সাদা-কালো ওই ছবিতে দেখা গেছে স্টেশনে দাঁড়িয়ে রয়েছে ট্রেন আর প্ল্যাটফর্মে একটি গাছের বেদীর সামনে মাথা নিচু করে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ। ওই গাছের বেদীতে বসে রয়েছেন আরও তিনজন। সবাই যে শাহরুখের সঙ্গেই রয়েছেন তা ছবিতে তাঁদের ভাবভঙ্গি থেকেই স্পষ্ট। শাহরুখের পরনে ছাপোষা সাদা শার্ট এবং কাপ়ড়ের প্যান্ট।

নেট নাগরিকের একাংশ এই ছবি দেখে বিস্ময় প্রকাশ করলেও কেউ কেউ সন্দেহ প্রকাশ করে বলেছেন ছবির ছেলেটি না কি শাহরুখ-ই নয়! আবার একাংশ বলছেন ছবিতে 'কলকাতা স্টেশন' বলে যে দাবি করেছেন পরিচালক তা সঠিক নয়। তাঁদের মতে মোটেই সেটি শিয়ালদহ বা হাওড়া স্টেশনের ছবি নয়।

বন্ধ করুন