বাংলা নিউজ > বায়োস্কোপ > শাশুড়ির কাছে নাচ শেখার আবদার শাহরুখের, গৌরীর মায়ের নাচে মুগ্ধ নেটপাড়া
শাহরুখ খানের সুখী গৃহকোণ
শাহরুখ খানের সুখী গৃহকোণ

শাশুড়ির কাছে নাচ শেখার আবদার শাহরুখের, গৌরীর মায়ের নাচে মুগ্ধ নেটপাড়া

  • মায়ের জন্মদিনে মিষ্টি ভিডিয়ো শেয়ার করলেন গৌরী, শাশুড়ির সঙ্গে খুনসুটিতে মজলেন শাহরুখ। 

সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় হন না শাহরুখ, কিন্তু যখনই বাদশাহ আর্বিভূত হন টুইটারে বা ইনস্টায়, ফ্যানেদের খুশির ঠিকানা থাকে না। কিং খানের বাদশাহী মেজাজ সম্পর্কেও সকলেই অবগত, শাশুড়ির জন্মদিনে ফের একবার স্বমহিমায় টুইটারে হাজির শাহরুখ খান। 

মায়ের জন্মদিন উপলক্ষ্যে গৌরী, একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেন টুইটারে। সেই ভিডিয়োয় গৌরীর প্রৌঢ়া মা, সবিতা ছিব্বরকে ‘ড্যাডি কুল’ গানে স্টেপ ম্যাচ করতে দেখা গিয়েছে। ওই ভিডিয়ো রি-টুইট করে শাহরুখ খেলেন, ‘হুম…. শাশুড়ি মায়ের থেকে নাচের ক্লাস নিতে হবে’। 

লাল রঙা সালোয়ার কামিজে গৌরীর মায়ের নাচ থেকে মুগ্ধ নেটপাড়া। গৌরীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে মাহিপ কাপুর, সঞ্জয় কাপুর, সীমা খান, ভাবনা পাণ্ডে,মণীশ মালহোত্রা, নীলম কোঠারিসহ বি-টাউনের বহু ব্যক্তিত্ব জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন গৌরীর মা-কে। 

গত বছরই এক সাক্ষাত্কারে গৌরী জানিয়েছিলেন, তাঁর সংসার এতখানি সাজানো-গোছানো হওয়ার পিছনে হাত রয়েছে তাঁর মায়ের। শাহরুখ পত্নী বলেন- দিল্লি থেকে বসে নিজের অদৃশ্য রিমোট কন্ট্রোলের সাহায্যে মন্নতের সব কাজ পরিচালনা করেন তাঁর মা, শাহরুখ খানের শাশুড়ি সবিতা ছিব্বা। গৌরী জানিয়েছিলেন, 'বাড়ির সব কাজের আয়োজনটাই রিমোট কন্ট্রোল করে আমার মা, তাও আবার দিল্লি থেকে।সবসময় হটলাইনে থাকে মা। স্টাফেদের সঙ্গে চলে ছবির আদান-প্রদান। হোয়াটসঅ্যাপ, ফোন সর্বদা খোলা রয়েছে… ‘এই জায়গাটায় নোংরা রয়েছে, এটা পরিষ্কার করতে হবে-সারাক্ষণ এই চলে’, হাসিমুখে জানিয়েছিলেন আরিয়ান-সুহানার মা। 

অন্যদিকে রুপোলি পর্দায় শাহরুখের কামব্যাক দেখবার জন্য মুখিয়ে রয়েছে ভক্তরা। পাঠান-এর শ্যুটিংয়ের নির্দিষ্ট অংশ শেষ করে, ইতিমধ্যেই পরিচালক অ্যাটলি-র প্রথম হিন্দি ছবির শ্যুটিং শুরু করে ফেলেছেন বাদশা। 

বন্ধ করুন