বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: নতুন বছরের শুরুটা পরিবারের সঙ্গে, আলিবাগের বাংলোয় লেন্সবন্দি শাহরুখ

Shah Rukh Khan: নতুন বছরের শুরুটা পরিবারের সঙ্গে, আলিবাগের বাংলোয় লেন্সবন্দি শাহরুখ

আলিবাগের বাংলোয় শাহরুখ।

Shah Rukh Khan: আগামী ২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে শাহরুখের ‘পাঠান’। চার বছর পর রুপোলি পর্দায় কামব্যাক করছেন তিনি। বছর শেষে আলিবাগের বাংলোয় পাপারাৎজ্জির লেন্সবন্দি বলিউডের বাদশা। 

২০২৩-এর শুরুটা করলেন পরিবারের সঙ্গে। আলিবাগের বাংলোতে নতুন বছরে দেখা মিলল বলিউড অভিনেতা শাহরুখ খানের। পরনে কালো টি-শার্ট। কাচের জানলার ফাঁক থেকে পাপারাৎজ্জির লেন্সবন্দি বলিউড অভিনেতা।

প্রায় চার বছর পর বড় পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’। বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জন আব্রাহামও। আগামী ২৫ জানুয়ারি ২০২৩ সালে বড় পর্দায় মুক্তি পাবে ‘পাঠান’।

এক পাপারাৎজ্জির অ্যাকাউন্ট থেকে শাহরুখের একটি ছবি ভাইরাল হয়েছে। বলিউডের বাদশা আলিবাগের বাংলোর অন্দর থেকে ছবি শিকারির লেন্সে ধরা দিয়েছেন। ২০২২ শেষ করে ২০২৩-এর শুরুটা পরিবারের সঙ্গেই কাটিয়েছেন শাহরুখ। তাঁর স্ত্রী তথা ইন্টেরিয়র ডিজাইনার, প্রযোজক গৌরী খান এবং ছেলেমেয়ে আরিয়ান, সুহানা এবং আব্রাহামও সম্ভবত অভিনেতার সঙ্গে দিনটা উদযাপন করেছে।

আরও পড়ুন: ২০২৩-এর জন্য প্রস্তুত, ফুকেতে ছুটি কাটাচ্ছেন, বিকিনিতে বোল্ড লুকে অনন্যা

উল্লেখ্য, চলতি বছর বলিউডে ডেবিউ করছেন আরিয়ান খান এবং সুহানাও। জোয়া আখতারের ছবি 'দ্য আর্চিজ' দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা।

তবে বোন সুহানা খানের মতো অভিনয়ে নয়। আরিয়ান থাকতে চান ক্যামেরার পিছনে। পরিচালক হিসেবে ডেবিউ করতে চেলেছেন আরিয়ান। শীঘ্রই তাঁর নতুন ছবির কাজ শুরু হবে বলে জানা গিয়েছে। আরিয়ানকে বরাবর শাহরুখের বিভিন্ন ব্যবসার কাজ সামলাতে দেখা গিয়েছে। তিনি শাহরুখের টিম কলকাতা নাইট রাইডার্সের নিলামেও অংশ নেন তাঁর বোনের সঙ্গে।

বন্ধ করুন