বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে, কোন জায়গায় ‘টাইগার ৩’-র শ্যুট শুরু করবেন শাহরুখ-সলমন? জেনে নিন এক্ষুণি
'টাইগার ৩'-র শ্যুটিংয়ে সলমনের সঙ্গে যোগ দিতে চলেছেন শাহরুখ।

কবে, কোন জায়গায় ‘টাইগার ৩’-র শ্যুট শুরু করবেন শাহরুখ-সলমন? জেনে নিন এক্ষুণি

  • নেটপাড়ার একটি বড় অংশের প্রশ্ন ঠিক কবে 'পাঠান' এবং 'টাইগার'-কে একসঙ্গে স্ক্রিনে দেখা যাবে?

শনিবার শাহরুখ খান-এর পোস্ট করা 'পাঠান' লুকের ছবি দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। ইতিমধ্যেই নেটপাড়ায় হু হু করে ভাইরাল হয়ে চলেছে এই ছবি। এই মুহূর্তে বছর ৫৬-র 'পাঠান'-এর এইট প্যাকস অ্যাবস চর্চা হওয়ার পাশাপাশি নেটিজেনদের উত্তেজনার পারদ চড়ার পিছনে রয়েছে আরও একটি কারণ। নেটপাড়ার একটি বড় অংশের প্রশ্ন ঠিক কবে 'পাঠান' এবং 'টাইগার'-কে একসঙ্গে স্ক্রিনে দেখা যাবে?

ইতিমধ্যেই এই খবর অনেকেরই জানা যে 'পাঠান' ছবিতে নিজের অংশের শ্যুট সেরে ফেলেছেন টাইগাররূপি সলমন খান। এবার 'টাইগার'-এর সাহায্যের প্রতিদান দেওয়ার পালা শাহরুখ-এর। জানা গিয়েছে, জলদিই নাকি 'টাইগার ৩'-এর সেটে হাজির হতে চলেছেন 'পাঠান'। ইউনিট ঘনিষ্ঠ এক সূত্রের মারফত জানা গিয়েছে, মুম্বইয়ে একটি ফিল্ম স্টুডিওতে 'টাইগার ৩'-এর শ্যুটিংয়ে হাজির হবেন শাহরুখ। অবশ্যই সলমনকে সঙ্গী করে। এই মুহূর্তে স্পেনে 'পাঠান'-এর শ্যুটে ব্যস্ত রয়েছেন শাহরুখ। চলতি মাসের শেষ দিকেই মুম্বইযে ফিরছেন তিনি। এরপর এপ্রিল থেকেই রাজকুমার হিরানির নতুন ছবির শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। অন্যদিকে, আগামী কয়েকদিনের মধ্যে সাজিদ নাদিয়াদওয়ালার 'কভি ইদ কভি দিওয়ালি'-র শ্যুটিংও শুরু করতে চলেছেন সলমন।

এরপর জুন মাসে দু'জনেই নিজেদের ব্যস্ততার ফাঁকে সময় বের করে হাজির হবেন 'টাইগার ৩'-এর শ্যুটে। ওই সূত্র আরও জানিয়েছে, এই ছবিতে জমজমাট অ্যাকশন এবং দুর্ধর্ষ সব স্টান্ট ভরা দারুণ সব সিকোয়েন্সে দেখা যাবে শাহরুখ-সলমনকে। তাছাড়াও 'টাইগার ৩'-র সঙ্গে 'পাঠান' ছবিরও একটি যোগসূত্র থাকবে, যা দর্শকদের দারুণ লাগবে বলেই তাঁর দাবি। যশ রাজ ফিল্মস-এর 'স্পাই ইউনিভার্স'-এর দরজা যে 'পাঠান' এবং 'টাইগার'-এর হাত ধরেই খুলতে চলেছে, তা নিয়ে আর কোনও সন্দেহ নেই।

বন্ধ করুন