বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ খানের জন্মদিনের প্ল্যানিং ফাঁস, ভার্চুয়াল পার্টির আয়োজনে ফ্যান ক্লাব
 শাহরুখ খান (ছবি সৌজন্য পিটিআই)
 শাহরুখ খান (ছবি সৌজন্য পিটিআই)

শাহরুখ খানের জন্মদিনের প্ল্যানিং ফাঁস, ভার্চুয়াল পার্টির আয়োজনে ফ্যান ক্লাব

  • আপতত সপরিবারে আমিরশাহিতে রয়েছেন শাহরুখ। এবছর মন্নতের বাইরে ভিড় না জমানোর আবেদন জানিয়েছেন শাহরুখ। 

আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। সোমবার বলিউডের বাদশা শাহরুখ খান সেলিব্রেট করবেন তাঁর ৫৫তম জন্মদিন। কিং খানের জন্মদিন শাহরুখ ভক্তদের জন্য ঈদ-দিওয়ালি-হোলির চেয়ে কম বড় উত্সব নয়। প্রতিবছর বাদশার জন্মদিনে মন্নতের সামনে ভিড় জমান কয়েক হাজার এসআরকে ভক্ত। তাদের উদ্দেশে হাত নেড়ে, অভিবাদন জানিয়ে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় পর্ব চলে। গত কয়েক বছর ধরে ছোটছেলে অব্রামকে সঙ্গে নিয়ে ২রা নভেম্বর মন্নতের ব্যালকনিতে দেখা যায় বাদশাকে। তবে করোনা আবহে এইবার তেমনটা ঘটছে না! সে কথা তো আগেই জানা গিয়েছিল কিন্তু অনুরাগীদের জন্য বড় সারপ্রাইজ নিয়ে আসছেন শাহরুখ। জানা গিয়েছে অভিনেতার ফ্যানক্লাবের তরফে এদিন একটি ভার্চুয়াল বার্থ ডে পার্টির আয়োজন করা হবে। 

আপতত সপরিবারে আমিরশাহিতে রয়েছেন শাহরুখ। সম্প্রতি টুইটারে #AskSrk সেশনে অনুরাগীদের উদ্দেশ্য অভিনেতা বলেছেন- ‘ইস কা বার কা প্যায়ার থোড়া দূর সে ইয়ার’। করোনা সতর্কতা জারি থাকায় মন্নতের বাইরে ভিড় না জমানোর পরামর্শ দিয়েছেন দেশের বাইরে থাকা বাদশা। রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরণ-বাঁচন লড়াইতে নামচে নাইটবাহিনী। 

মুম্বই মিরর সূত্রে খবর- শাহরুখ খানের ফ্যান ক্লাবের অন্যতম সদস্য যশ পারইয়ানি জানিয়েছেন এই বছর নিজেদের বাড়ি থেকেই কেক কাটবেন শাহরুখ ভক্তরা। এবং গোটা ইভেন্ট লাইভ স্ট্রিম করা হবে। তিনি যোগ করেন- এই বছর আমাদের সবটাই ভার্চুয়ালি করতে হচ্ছে। তবে এটা আমাদের সবচেয়ে বড় উত্সব, তাই রবিবার রাত থেকেই মন্নতে থাকার স্বাদ অনুরাগীরা পাবেন লাইভ স্ট্রিমিংয়ের সাহায্যে। সবটা সম্প্রচার করা হবে'। রবিবার মধ্যরাত থেকে সেলিব্রেশন শুরুর পর সোমবার সকাল ১১টা থেকে চলবে এসআরকে নিয়ে নানান অনুষ্ঠান- থাকছে ক্যুইজ, গেমস, পারফরম্যান্স আরও কত্ত কী!

আরিয়ান ও গৌরীর সঙ্গে আইপিএলের ম্যাচ দেখতে হাজির শাহরুখ 
আরিয়ান ও গৌরীর সঙ্গে আইপিএলের ম্যাচ দেখতে হাজির শাহরুখ  (PTI)

শাহরুখের জন্মদিনে প্রতি বছরের মতো এবার দুঃস্থের সেবায় নিয়োজিত হবে তাঁর ফ্যান ক্লাবগুলি। অভিনেতার ৫৫তম জন্মদিনের কথা মাথায়া রেখে ৫৫৫৫ পিপিই কিট, মাস্ক এবং স্যানিটাইজার বিলি করা হবে। ৫৫৫৫টি খাবারের প্যাকেট তুলে দেওয়া হবে দুঃস্থদের হাতে। 

শাহরুখকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি জিরোতে। তারপর থেকে এখনও নতুন প্রোজেক্টের ঘোষণা সারেননি শাহরুখ। জন্মদিনের দিনই হয়ত গুড নিউজ দেবেন তারকা, সেই অপেক্ষাতেই রয়েছে ভক্তকুল। 

বন্ধ করুন