বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখ-কপিলের সম্পর্কে চিড়? ‘পাঠান’ জানিয়ে দিলেন কমেডিয়ানের শো'তে যাবেন না!

Shah Rukh Khan: শাহরুখ-কপিলের সম্পর্কে চিড়? ‘পাঠান’ জানিয়ে দিলেন কমেডিয়ানের শো'তে যাবেন না!

কেন এ কথা বললেন শাহরুখ?

কপিলের শো'তে ‘পাঠান’-এর প্রচারে যাবেন না ‘পাঠান’, টুইট বার্তায় জানালেন শাহরুখ। শুধু কপিলের শো'তেই নয় ‘বিগ বস ১৬’ মঞ্চেও ছবির প্রমোশন করতে দেখা যাবে না কিং খানকে। কিন্তু কেন? 

আর মাত্র তিন দিনের অপেক্ষা। আগামী বৃহস্পতিবার রুপোলি পর্দায় হাজির হচ্ছেন ‘পাঠান’। শাহরুখ ভক্তদের দীর্ঘ চার বছরের অপেক্ষায় ইতি পড়তে চলেছে ২৫শে জানুয়ারি। চারিদিকে ‘পাঠান’ নিয়ে চর্চার শেষ নেই। বিতর্কের আঁচও জারি রয়েছে ধিকিধিকি। কিন্তু এইসবের মাঝে ছবির প্রচারে কোথাউ দর্শন দিচ্ছেন না শাহরুখ-দীপিকারা। ঘটা করে ছবির ট্রেলার বা গান মুক্তির অনুষ্ঠান হয়নি, এখনও পর্যন্ত ছোটপর্দা'তে ‘পাঠান’-এর প্রচারে দেখা নেই শাহরুখ-দীপিকাদের।

তবে নির্দিষ্ট সময়ের অন্তরে টুইটারে হাজির হয়ে যাচ্ছেন শাহরুখ। ‘পাঠান’ নিয়ে ফ্যানেদের যাবতীয় প্রশ্নের জবাব দিচ্ছেন। গত সপ্তাহের পর শনিবার ফের টুইটারে ভক্তদের যেমন খুশি প্রশ্ন করার ছাড় দিলেন কিং খান। সেই সময় এক ভক্ত শাহরুখের কাছে জানতে চায়, ‘স্যার এইবার কপিল শর্মার শো’তে আসছেন না?' আসলে যে কোনও বলিউড ছবির প্রচারই অসম্পূর্ণ কপিলের শো ছাড়া। তারকারা মুখিয়ে থাকেন এই কমেডি শো-তে নিজের ছবির প্রমোশনে। অনেকের কাছেই কপিল খুব ‘পয়া’। তবে এদিন শাহরুখ সাফ জানালেন কপিলের শো'তে হাজির হবেন না তিনি। ভক্তের প্রশ্নের উত্তরে বাদশা লেখেন- ‘না ভাই, সোজা সিনেমা হলে পাঠানের সঙ্গে দেখা হবে’।

কিন্তু ব্যাপারটা কী? তবে কি কপিলের উপর গোঁসা করেছেন শাহরুখ? দুই তারকার সম্পর্কে চিড় ধরেছে? আজ্ঞেঁ মশাই, মোটেই এমন কিছু ঘটেনি। আসলে ‘পাঠান’ নিয়ে বিরাট সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া এবং শাহরুখ খান।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই অ্যাকশন ড্রামা নিয়ে আর বিতর্ক বাড়াতে চান না শাহরুখ। সেই কারণেই প্রিমিয়ারের আগে কোনওরকম টিভি শো-তে মুখ দেখাবেন না তাঁরা, শুধু তাই নয়- সংবাদমাধ্যমের সঙ্গেও কোনওরকম কথাবার্তা বললেন ‘পাঠান’ ছবির কলাকুশলীরা। কেবলমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এই ছবির যাবতীয় প্রচার সারবেন শাহরুখ-দীপিকারা। তাই শুধু কপিলের শো নয়, বিগ বসের মঞ্চেও করণ-অর্জুনের রিইউনিয়ন দেখতে পারবে না দর্শক। তবে রুপোলি পর্দায় ‘পাঠান’ ছবিতে সলমনকে দেখবার সুযোগ রয়েছে ফ্যানেদের হাতে। কারণ এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সলমন।

অ্যাডভান্স বুকিং-এর নিরিখে ইতিমধ্যেই রেকর্ড গড়েছে ‘পাঠান’। ছবির আগাম টিকিট কাটার হিড়িক চোখে পড়বার মতো। ২০ জানুয়ারি শুক্রবার থেকে পাঠান-এর অগ্রিম বুকিং শুরু হওয়ার কথা ছিল। তবে তা খুলে যায় একদিন আগেই। ইতিমধ্যেই দেশের অন্যতম বড় সিনেমা চেইনগুলি ১ লক্ষের বেশি টিকিট বুক করেছে। বক্স অফিস বিশেষজ্ঞদের মতে, প্রথম দিনে ৩৫ থেকে ৪০ কোটি সংগ্রহের জন্য প্রস্তুত ‘পাঠান’। প্রথম সপ্তাহান্তে তা দেশের বক্স অফিসে ১৫০-২০০ কোটি এবং বিশ্বব্যাপী ৩০০ কোটি আয় করতে পারে পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি।

 

বন্ধ করুন