বাংলা নিউজ > বায়োস্কোপ > চলতি বছরেই দক্ষিণী পরিচালক অ্যাটলি-র ছবির শ্যুটিং শুরু করবেন শাহরুখ?
দক্ষিণী পরিচালক অ্যাটলি-র ছবিতে দেখা যেতে পারে শাহরুখকে। ছবি সৌজন্যে - ট্যুইটার
দক্ষিণী পরিচালক অ্যাটলি-র ছবিতে দেখা যেতে পারে শাহরুখকে। ছবি সৌজন্যে - ট্যুইটার

চলতি বছরেই দক্ষিণী পরিচালক অ্যাটলি-র ছবির শ্যুটিং শুরু করবেন শাহরুখ?

  • 'পাঠান' এর শ্যুটিং শেষ করেই দক্ষিনী পরিচালক অ্যাটলির নির্দেশনায় একটি রোম্যান্টিক-অ্যাকশন ড্রামায় অভিনয় করবেন শাহরুখ খান। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই শুরু হয়ে যেতে পারে এই ছবির শ্যুটিং।

২০১৮ সালে মুক্তি পাওয়া 'জিরো' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর কার্যত বলিউড থেকে ব্রেক নিয়েছিলেন শাহরুখ খান। প্রায় আড়াই বছরের সেই 'সন্ন্যাস' কাটিয়ে ফের একবার কামব্যাক করছেন 'কিং খান'। সৌজন্যে, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি 'পাঠান' .ছবিতে একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। তাঁকে যোগ্য সঙ্গত দেবেন দীপিকা পাড়ুকোন এবং জন অ্যাব্রাহাম। 'পাঠান'-এ অতিথি শিল্পী হিসেবে হাজির থাকবেন সলমন খানও! ছবির ক্লাইম্যাক্সে শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দুর্ধর্ষ এবং জমাটি কিছু অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে 'টাইগার'-কে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের প্রথম দিকে মুক্তি পাবে এই ছবি। তবে বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় টালমাটাল গোটা দেশ। স্বভাবতই বন্ধ রয়েছে দেশের প্রেক্ষাগৃহ থেকে সমস্ত শ্যুটিং।

 এর মাঝেই শোনা গেল 'পাঠান'-এর বাকি থাকা কাজ শেষ করেই নাকি জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির নির্দেশনায় একটি রোম্যান্টিক-অ্যাকশন ছবিতে কাজ করবেন 'বাদশাহ'. সূত্রের খবর, গত মাসে মুম্বইয়ে লকডাউন ঘোষণার আগে শাহরুখের কাছে হাজির হয়েছিলেন অ্যাটলি। সোজা চেন্নাই থেকে উড়ে এসেছিলেন তিনি। সঙ্গে ছিল সেই নতুন ছবির চিত্রনাট্যের শেষ খসড়া। যা শুনে নাকি বেশ মনে ধরেছে শাহরুখের। ইতিমধ্যেই নাকি সেই ছবির জন্য 'গ্রিন সিগন্যাল' দিয়েছেন এই তারকা-অভিনেতা।সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষদিকেই শুরু হয়ে যাবে অ্যাটলির এই নতুন ছবির শ্যুটিং। 

প্রসঙ্গত,২০১৯ সালের অক্টোবর মাসেই শোনা গেছিল এই ছবির কথা। তবে এরপর এ প্রসঙ্গে আর তেমন কোনও খবর না পাওয়া যেতে সবাই ধরে নিয়েছিল গোটা বিষয়টা জল্পনা ছাড়া আর কিছুই নয়। তবে এমনটা যে মোটেই নয়, এই ঘটনাই দিচ্ছেসেই ইঙ্গিত।তবে গোটা বিষয়ে এখনও মুখ খোলেননি শাহরুখ কিংবা অ্যাটলি কেউই । 

বন্ধ করুন