বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পাঠান' এর পর বিগ বাজেটের অ্যাকশন ছবি; সেপ্টেম্বরেই শুটিং শুরু করবেন শাহরুখ!
কামব্যাকের পর অ্যাকশন ছবিতেই মজেছেন শাহরুখ। (ছবি সৌজন্যে - ইউটিউব)
কামব্যাকের পর অ্যাকশন ছবিতেই মজেছেন শাহরুখ। (ছবি সৌজন্যে - ইউটিউব)

'পাঠান' এর পর বিগ বাজেটের অ্যাকশন ছবি; সেপ্টেম্বরেই শুটিং শুরু করবেন শাহরুখ!

  • 'পাঠান' এর পর যে ছবির শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ খান, তাতে রোম্যান্স তো রয়েইছে কিন্তু দর্শকের চোখ জুড়ে নাকি থাকবে শুধুই 'বাদশাহী অ্যাকশন'।ছবির বাজেট নাকি প্রায় ২০০ কোটির কাছাকাছি।

বলিপাড়ায় কামব্যাক করার পর এ যেন 'অন্য' শাহরুখ। বিন্দুমাত্র রোম্যান্সের গন্ধ নেই। পরতে পরতে জড়িয়ে রয়েছে শুধুই অ্যাকশন। 'পাঠান' এর পর যে ছবির শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ খান, তাতে রোম্যান্স তো রয়েইছে কিন্তু দর্শকের চোখ জুড়ে নাকি থাকবে শুধুই 'বাদশাহী অ্যাকশন'। তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন 'কিং খান'। ছবিতে তাঁর ডাবল রোল। এখানে শাহরুখকে দেখা যাবে ভারতীয় গুপ্তচর সংস্থা 'RAW' এর একজন অফিসারের চরিত্রে।

পর্দায় আপাতত অ্যাকশন অবতারেই ধরা দেবেন শাহরুখ। (ছবি সৌজন্যে - ইউটিউব)
পর্দায় আপাতত অ্যাকশন অবতারেই ধরা দেবেন শাহরুখ। (ছবি সৌজন্যে - ইউটিউব)

জানা গেছে ছবির শুটিং শুরু হবে আগামী সেপ্টেম্বরে। আপাতত প্রথম দফায় ১০ দিনের ডেট ঠিক করা হয়েছে। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে। জানিয়ে রাখা ভালো, 'পাঠান' ছবির শুটিংয়ের সুবাদে সেপ্টেম্বরের শেষ কিংবা অক্টোবরের শুরুর দিকে স্পেনে উড়ে যাবেন শাহরুখ-দীপিকা। সম্প্রতি, ইউরোপ থেকে এই ছবিরই এক দফা শুটিং সেরে ফিরেছেন তাঁরা।

অ্যাটলি এবং শাহরুখ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অ্যাটলি এবং শাহরুখ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

স্পেনে যাওয়ার আগে যেহেতু হাতে বেশ খানিকটা সময় থাকছে তাই 'বাদশাহ' চেয়েছিলেন ওই সময়ের মধ্যে যতটা সম্ভব অ্যাটলির এই ছবির কাজ এগিয়ে রাখা যায়। সেই অনুযায়ী আপাতত ১০ দিনের শুটিং শিডিউল ঠিক করা হয়েছে। পুণে ছাড়াও মুম্বই ও দুবাইয়ের বেশ কিছু লোকেশনে হবে এই ছবির শ্যুটিং।

তবে অ্যাটলি কুমার-এর এই ছবি কিন্তু কোনও রিমেক নয়। একটি অরিজিনাল গল্পের উপর তৈরি করেই লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। শাহরুখের মান্নত-এ গিয়ে 'কিং খান'-কে ছবির চিত্রনাট্য শুনিয়েছিলেন অ্যাটলি। গত বছর নিজের এই ছবির ঘোষণাও করেন পরিচালক। ছবির বাজেট নাকি প্রায় ২০০ কোটির কাছাকাছি।তবে তাঁর মুখে শোনা যায়নি শাহরুখের নাম। অন্যদিকে, 'বাদশাহ'-ও এই ছবির ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। সূত্রের খবর, পুণেতে শুটিংয়ের প্রথম দিন আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা করবেন পরিচালক-অভিনেতা দু'জনেই। তবে অ্যাটলি -র এই ছবিটি ছাড়াও শাহরুখকে দেখা যাবে রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে। এছাড়াও একাধিক ছবিতে ক্যামিও করতে দেখা যাবে 'কিং খান'-কে যার মধ্যে রয়েছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’।

বন্ধ করুন