বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana: মেয়ের পায়ের তলায় চাকা! সুহানার জন্মদিনে বাবা শাহরুখ দিলেন অভিনব ভিডিয়ো-শুভেচ্ছা

Shah Rukh-Suhana: মেয়ের পায়ের তলায় চাকা! সুহানার জন্মদিনে বাবা শাহরুখ দিলেন অভিনব ভিডিয়ো-শুভেচ্ছা

মধ্যরাত থেকেই জন্মদিন সেলিব্রেশন শুরু সুহানার

২৩ বছরে পা রাখলেন শাহরুখ কন্যা সুহানা খান। স্কেটিং অনুশীলনের একটি ভিডিয়ো শেয়ার করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। অন্যদিকে, মধ্যরাতে কেক কেটেই জন্মদিনের সেলিব্রেশন শুরু মন্নতের রাজকুমারীর- 

ছোট মেয়েটি আর ছোটটি নেই। ২২ মে, দেখতে দেখতে ২৩ বছরে পা রাখল শাহরুখ খান কন্যা সুহানা খান। নেটমাধ্য়মের পাতায় একটি ভিডিয়ো শেয়ার করে সুহানাকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বাদশা। ভিডিয়োতে দেখা গিয়েছে এক জায়গায় দাঁড়িয়ে পাক খাচ্ছেন সুহানা। পরনে কালো ক্রপ টপ এবং নীল ডেনিম জিনস।

সুহানার ভিডিয়োটি উচ্চতা থেকে স্লো মোশনে রেকর্ড করা হয়েছে। স্কেটিং অনুশীলনের সময় হাসছিলেন সুহানা। মেয়েকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়ে শাহরুখ লিখেছেন, ‘আজ তো তোমার খুশিতে থাকার দিন… এবং আজীবনও। তোমাকে ভালোবাসি বাবু’। ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে তিনি হ্যারি স্টাইলসের ‘ওয়াটারমেলন সুগার’ যোগ করেছেন। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে সুহানা লিখেছেন, ‘তোমাকে সবথেকে বেশি ভালোবাসি’।

সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সুহানা। বান্ধবী অনন্যা পাণ্ডে ইনস্টাগ্রাম স্টোরিতে সুহানার সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন। লেখেন, ‘শুভ জন্মদিন আমার ছোট্ট পাখি। পৃথিবীর সবথেকে মিষ্টি মেয়ে, প্রতিটা আনন্দ তোমার হোক। প্রতিদিন তোমাকে অনেক অনেক বেশি ভালোবাসি’। শানায়া কাপুরও সুহানার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘যমজ বোন সবসময়ের জন্য শুভ জন্মদিন’। এবং ‘তুমি আকাশ জুড়ে শ্যুটিং করছ’।

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি মধ্য়রাতে সুহানার জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন। টেবিলে রাখা কেক কেটেই জন্মদিনের শুরু সুহানার। ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে পূজা লেখেন, ‘তোমার হাসিটা খুব পছন্দ। সব সময় হাসতে থাকো বার্থ ডে গার্ল’।

<p>সুহানা খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই ছবি পোস্ট করেছেন পূজা দাদলানি</p>

সুহানা খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই ছবি পোস্ট করেছেন পূজা দাদলানি

শাহরুখ খান এবং গৌরী খানের মেজ সন্তান সুহানা খান। ছোট থেকেই নাকি তাঁর অভিনেত্রী হওয়ার শখ। তাই পড়াশোনা শেষ করেই বলিউডে পা রাখার প্রস্তুতি নিয়ে ফেলেছে সে।

কিছু দিন আগেই নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন সুহানা। ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং শেষ করলেও এখনও মুক্তি পায়নি সেই ছবি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করবেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভের নাতি ও শ্বেতা বচ্চনের ছেলে অগস্ত্য নন্দা। তার আগেই আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ সুহানা। সেই নিয়ে চর্চা চারিদিকে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিরল রোগের সচেতনতায় বিশেষ ক্যাম্প করবে পুরসভা, থাকবে চিকিৎসা পরিষেবাও মহাশিবরাত্রিতে ৩০০ বছর পর বিরল যোগ! মহাদেবের কৃপায় ইচ্ছাপূরণ, ধনলাভ বহু রাশির ৫৫-এ পা ভাগ্য়শ্রীর, জন্মদিনে বিরাট আয়োজন, পার্টিতে হাজির মাধুরী থেকে অনুপমরা সপ্তম বেতন কমিশন আসছে? সরকারি কর্মীদের বেতন খাতে বরাদ্দ বাড়ল ১৫,৫০০ কোটি টাকা অমৃত ভারতের ছোঁয়া বাংলার স্টেশনে, ২৬শে বড় চমক দেবেন মোদী, আরও চকচকে হবে রেল ও তো হিন্দি জানে না- বশিরকে স্লেজিং করতে গিয়ে পাল্টা বেকুব হলেন সরফরাজ- ভিডিয়ো মুখে দাগছোপ, মাথায় খুশকি? এই এক তেলেই কুপোকাত হবে দুই সমস্যা, রইল টিপস ‘‌আধার না ফিরে না পেলে কী করতেন? ’‌ বিজেপিকে ভোট দিতে হুমকি বিধায়ক অসীমের ৮ সিনেমা যেগুলি শ্রীদেবীকে আজও স্মরণ করিয়ে দেয়, ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে রইল তালিকা ‘রোজ তোকে মিস করি…’, জাতীয় স্তরের সাঁতারু,অভিনেতা রনির জলে ডুবে মৃত্যু আজও রহস্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.